Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

দিঘায় বেড়াতে এসে হোটেলের ঘরে ফাঁস লাগিয়ে আত্মঘাতী পর্যটক, পরিজনেরা হতবাক !

দিঘা : পরিবারের সদস্যদের সঙ্গে দিঘায় বেড়াতে এসে হোটেলের ঘরে সিলিং ফ্যানে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হল এক যুবক। মৃত যুবকের নাম জয় কর্মকার (২২)। তাঁর বাড়িউত্তর ২৪ পরগনার অশোকনগরের গুমা নিবেদিতা পল্লী এলাকায় বলে জানা গেছে। মঙ্গলবার …

 


দিঘা : পরিবারের সদস্যদের সঙ্গে দিঘায় বেড়াতে এসে হোটেলের ঘরে সিলিং ফ্যানে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হল এক যুবক। মৃত যুবকের নাম জয় কর্মকার (২২)। তাঁর বাড়ি  উত্তর ২৪ পরগনার অশোকনগরের গুমা নিবেদিতা পল্লী এলাকায় বলে জানা গেছে। মঙ্গলবার সকালেই পরিবারের অন্য সদস্যদের সঙ্গে দিঘায় বেড়াতে এসেছিল জয়।

এরপর মঙ্গলবার সন্ধ্যায় সবাই ঘুরতে বেরলে সেই ফাঁকেই হোটেলের ঘরে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে পড়ে ছেলেটি। পরে রাতের দিকে সবাই ফিরে এসে দেখে হোটেলের ঘর ভেতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকির পর কোনও সাড়াশব্দ না পেয়ে হোটেলের কর্মীদের খবর দেওয়া হয়। হোটেল কর্মীরা এসে দরজা ভেঙে ভেতরে গিয়ে যুবককে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এরপর তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষনা করেন।

মৃতের ভাই সাগর কর্মকার জানান, "দাদা ঠিক কোন কারনে আত্মঘাতী হল তা জানা নেই। এদিন সন্ধ্যায় সবাই বেড়াতে বেরলে শরীর খারাপের অজুহাতে দাদা হোটেলেই থেকে যায়। পরে সবাই ফিরে এসে দাদাকে ঝুলন্ত অবস্থায় দেখি"। তবে সাগর আরও জানিয়েছে, " অন্য পরিবারের মতো বাড়িতে সামান্য সমস্যা ছিল। কিন্তু সে কারনে যে দাদা এভাবে আত্মঘাতী হবে তা কেউই ভাবতে পারিনি"। খবর পেয়ে পুলিশ মৃতদেহটিকে উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। কি কারনে আত্মহত্যা তা খতিয়ে দেখছে পুলিশ।

মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp  

No comments