Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

Digha : সাত সকালে দিঘা যাওয়ার রাস্তায় দুই পর্যটকের গাড়ির মুখোমুখি সংঘর্ষে ১ জনের মৃত্যু, আহত দুই !

 

চন্দন বারিক, দিঘা : মঙ্গলবার খুব সকালে দিঘা গামী ১১৬বি জাতীয় সড়কের রামনগর থানা এলাকায় দুটি পর্যটকের গাড়ির মুখোমুখি সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে। এছাড়াও ২ পর্যটক জখম হয়েছেন। প্রাথমিক ভাবে মৃত ব্যক্তির নাম জ্যোতি সরকার (৩৮) বলে জানা গেছে। গাড়িতি বারাসাত এলাকার বলেই পুলিশ সূত্রে প্রাথমিক ভাবে জানানো হয়েছে।

রামনগর থানা সূত্রে জানা গেছে, এদিন ভারী বৃষ্টির মাঝেই সকাল ৬টা নাগাদ বালিসাইয়ের বাঁকশাল মোড়-এর কাছে পর্যটকদের দুটি গাড়ির মুখোমুখি ধাক্কা লাগে। এর মধ্যে উত্তর ২৪ পরগনার বারাসাতের নম্বর প্লেট লাগানো মারুতি সুজুকি সেলেরিও মডেলের গাড়ি (নং-WB26BK7294)টি দিঘা থেকে কলকাতার উদ্দেশ্যে যাচ্ছিল। অন্যদিকে বর্ধমান থেকে পর্যটকদের নিয়ে একটি বোলেরো গাড়ি দিঘা যাচ্ছিল।

এই দুর্ঘটনায় মারুতি সুজুকি গাড়িটি ব্যাপক ক্ষতি হয় এবং ঘটনাস্থলেই গাড়ি চালকের মৃত্যু হয়েছে। তবে বর্ধমান থেকে আসা গাড়ির পর্যটকদের মধ্যে ২ জন আঘাত পান। খবর পেয়ে রামনগর থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়েছে।

সেই সঙ্গে মৃত চালকের দেহটিকে উদ্ধার করে তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চালাচ্ছে পুলিশ। এই দুর্ঘটনার জেরে কিছু সময়ের জন্য রাস্তায় যানজট হলেও পুলিশ দ্রুত গাড়িগুলিকে উদ্ধার করে রাস্তা যানজট মুক্ত করে। আহত পর্যটকরা জানিয়েছেন, প্রাথমিক চিকিৎসার পর তাঁরা দিঘা চলে গেলেও সেখানে হোটেলে ঢুকতে পারেননি তাঁরা। কারন, কারও টেস্ট রিপোর্ট নেই বা ভ্যাকসিনের ডবল ডোজের সার্টিফিকেটও নেই। তাই বর্ধমান থেকে আর একটি গাড়ি ডেকে পাঠানো হয়েছে। সেই গাড়ি এলেই পর্যটকরা বাড়ি ফিরবেন। 

  মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp 

No comments