Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

Digha House Broken : টানা বৃষ্টিতে দিঘায় ভেঙে পড়ল মাটির বাড়ি, ঘুমন্ত অবস্থায় চাপা পড়ে গুরুতর জখম দম্পতি !

 

চন্দন বারিক, দিঘা : রাতভর প্রবল বৃষ্টিপাতের মাঝেই একটি মাটির বাড়ি হুড়মুড়িয়ে ভেঙে পড়ল দিঘা থানা এলাকায়। সেই সময় বাড়ির মধ্যে ঘুমিয়ে ছিল এক ব্যক্তি ও তাঁর স্ত্রী। দেওয়াল চাপা পড়ে গুরুতর জখম হন তাঁরা। স্থানীয়রা দ্রুত তাঁদের উদ্ধার করে প্রথমে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে তাঁদের কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে বলে জানা গেছে।

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দিঘা থানার পদিমা ১ গ্রাম পঞ্চায়েতের বিলাআড়িয়া গ্রামে। আহত দম্পতির নাম বিমল শিট (৩৫) ও স্ত্রী শংকরী শিট (৩০)। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। খবর পেয়েই বুধবার বেলার দিকে ঘটনাস্থলে ছুটে যান রামনগর ১ ব্লকের সভাপতি শম্পা মহাপাত্র, পদিমা ১ পঞ্চায়েতের উপপ্রধান কল্যান জানা প্রমুখরা।

শম্পা মহাপাত্র জানান, মাটির বাড়িটি ভীষণ দুর্বল হয়ে পড়েছিল। বাঁশ ও খড়ের অস্থায়ী চালাটি পলিথিন দিয়ে ঢাকা থাকলেও সারারাত প্রবল বৃষ্টিতে দেওয়াল নরম হয়ে যায়। এর জেরে বাড়ির মধ্যে ঘুমিয়ে থাকা কালীনই ওই দম্পতি দেওয়াল চাপা পড়ে যায়। গোটা ঘটনা খতিয়ে দেখে দ্রুত পরিবারের পাশে পর্যাপ্ত সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আশ্বাস দেন সভাপতি।

 

No comments