Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

দিঘায় প্রকাশ্য রাস্তায় মহিলা পর্যটককে ইভিটিজিং, পুলিশের জালে ৭ পর্যটক !

 


চন্দন বারিক, দিঘা : দিঘায় বেড়াতে আসা এক মহিলা পর্যটককে প্রকাশ্য রাস্তায় ইভিটিজিং করার অভিযোগে ৭ যুবককে পাকড়াও করল দিঘা থানার পুলিশ। বৃহস্পতিবার ধৃতদের কাঁথি মহকুমা আদালতে নিয়ে যাওয়া হয়েছে বলে দিঘা থানা সূত্রে জানানো হয়েছে। গোটা ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। প্রকাশ্য রাস্তা কটুক্তির ঘটনায় দোষীদের কড়া শাস্তির দাবী জানিয়েছেন মহিলা পর্যটক ও তাঁর পরিবার।

পুলিশ সূত্রে জানা গেছে, হুগলির মগরা থানা এলাকা থেকে পরিবারের সঙ্গে দিঘায় বেড়াতে এসেছেন ওই যুবতী। বুধবার সন্ধ্যে নাগাদ পরিবারের সদস্যদের সঙ্গে নিউ দিঘার হলিডে হোম ঘাটের কাছে ঘুরে বেড়ানোর সময় কয়েকজন যুবক তাঁদের পিছু ধাওয়া করে। কোভিডের কড়াকড়ির জেরে এমনিতেই প্রায় পর্যটক শূন্য রয়েছে দিঘা। ফাঁকা রাস্তার সুযোগ নিয়ে তাঁরা যুবতীকে রীতিমতো উত্তেজিত করে।

এরপরেই যুবতী ও তাঁর পরিবার বাধ্য হয়ে দিঘা থানার দ্বারস্থ্য হন। অভিযোগ পেয়ে তৎক্ষণাৎ পুলিশ ঘটনাস্থলে ছুটে এসে ৭ যুবককে আটক করে থানায় নিয়ে যায়। এরপর ধৃতদের জিজ্ঞাসাবাদের পর তাঁদের গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। ধৃতরা সকলেই হাওড়ার উলুবেড়িয়ার গৌরিপুর এলাকার বাসিন্দা বলে দিঘা থানা সূত্রে জানা গেছে।

গোটা ঘটনা নিয়ে রীতিমতো ক্ষুব্ধ দিঘা হোটেলিয়ার্স অ্যাসোসিয়েশানের যুগ্ম সম্পাদক বিপ্রদাস চ্যাটার্জী। তিনি জানান, “পর্যটকদের সুরক্ষার দিকটি সবার আগে প্রাধান্য দেওয়া দরকার। স্থানীয় মানুষরা পর্যটনের ওপরেই নির্ভরশীল। তাই মহিলাদের কটুক্তির মতো ঘৃণ্য কাজ দিঘায় কখনওই ঘটে না। বাইরে থেকে আসা কিছু যুবক এমনটা ঘটিয়েছে বলে অভিযোগ শুনেছি। পুলিশ গোটা ঘটনার তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নেবে এই আশাই করছি”।   

No comments