Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

Breaking ! শনিবার দিঘায় নিখোঁজ পর্যটকের দেহ উড়িষ্যা থেকে উদ্ধার করল পুলিশ !

 

চন্দন বারিক, দিঘাট্রিপ.কম : শনিবার বিকেল নাগাদ নিউ দিঘার ক্ষণিকা ঘাটে স্নান করতে নেমে নিখোঁজ হয়ে যাওয়া পর্যটকের দেহ উদ্ধার হল উড়িষ্যার তালসারি কোস্টাল থানা এলাকা থেকে। রবিবার সকালে উড়িষ্যায় উদয়পুর সমুদ্র সৈকত লাগোয়া এলাকায় ওই যুবকের দেহ ভেসে আসতে দেখেন স্থানীয় মৎস্যজীবিরা। তাঁরাই খবর দিলে তালসারি কোস্টাল থানার পুলিশ দেহটিকে উদ্ধার করেছে বলে জানা গেছে।

দিঘা থানা সূত্রে জানা গেছে, মৃত পর্যটকের নাম রীতম সাধুখাঁ (২২)। তাঁর বাড়ি নদিয়া জেলার কোতোয়ালি থানা এলাকায়। শুক্রবার ৭ বন্ধু মিলে দিঘায় বেড়াতে এসেছিল তারা। শনিবার বিকেল সাড়ে ৩টে নাগাদ সমূদ্রে স্নান করতে নেমে আচমকাই নিখোঁজ হয়ে যায় সে। তারপর থেকে তাঁর আর কোনও সন্ধান পাওয়া যায়নি। অনেক খোঁজাখুঁজির পর অবশেষে বাকী বন্ধুরা পুলিশের দ্বারস্থ্য হয়।

দিঘা থানা থেকে তৎক্ষণাৎ পার্শ্ববর্তী সমস্ত থানাতেই নিখোঁজ যুবকের ছবি পাঠিয়ে দেওয়া হয়। সেই সঙ্গে সন্ধ্যে থেকেই দিঘার সমুদ্র তটে ওই যুবকের সন্ধানে তল্লাশিও শুরু হয়। প্রথম থেকেই পুলিশের সন্দেহ ছিল ওই যুবক সবার অজান্তেই জলে তলিয়ে গিয়ে থাকতে পারে। সেই মতোই দিঘার পাশাপাশি উড়িষ্যার তালসারি কোস্টাল থানাতেও ছবি পাঠানো হয়। 


 

রবিবার বেলার দিকে তালসারি কোস্টাল থানার পুলিশের তরফ থেকে দিঘা থানায় খবর পাঠিয়ে জানানো হয় সেখানকার সমুদ্র উপকুল থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধার হয়েছে। দিঘায় নিখোঁজ যুবকের সঙ্গে তাঁর মিল রয়েছে বলে জানানো হয়। এরপরেই দিঘা থানা থেকে ওই যুবকের বাড়িতে খবর পাঠানো হয়। 

পুলিশ সূত্রে জানা গেছে, তালসারি থানা থেকে দেহটিকে উড়িষ্যার ভোগরাই ব্লক স্বাস্থ্যকেন্দ্রে পাঠানো হয়েছে। সেখানেই মৃত যুবকের পরিবার পৌঁছালে দেহটিকে ময়না তদন্তের পর তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হবে বল দিঘা থানা সূত্রে জানানো হয়েছে।  

1 comment