Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

লকডাউনের মাঝেই দিঘা সমূদ্রে প্রাণ খোয়ালেন দুই পর্যটক !

 


চন্দন বারিক, দিঘাট্রিপ.কম : সুদূর হাওড়া থেকে ব্যক্তিগত কাজে এসে দিঘায় কিছুটা সময় কাটিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন ৪ ব্যক্তি। কিন্তু সমূদ্রে স্নান করতে নেমে উত্তাল ঢেউয়ে তলিয়ে প্রাণ হারালেন দু’জন। তবে নুলিয়াদের তৎপরতায় আরও ২ পর্যটককে উদ্ধার করা সম্ভব হয়েছে। বুধবার দুপুর নাগাদ ঘটনাটি ঘটেছে ওল্ড দিঘা এলাকায়।

আহত এক পর্যটক জানিয়েছেন, আজ বেলার দিকে তাঁরা ৪ জন ব্যক্তিগত কাজে দিঘার কাছাকাছি এসেছিলেন। সেই সময়ই তাঁরা কিছু সময়ের জন্য সমূদ্রে স্নান করার সিদ্ধান্ত নেন। ওল্ড দিঘার একটি পরিচিত হোটেল গিয়ে খাওয়া দাওয়ার পর সমূদ্রে স্নান করতে যান তাঁরা।

প্রথম দিকে তাঁদের দেখতে পেয়েই কর্তব্যরত নুলিয়ারা সমূদ্রে নামতে বাধা দেন। পরে নুলিয়ারা কিছু দূরে চলে গেলেই ৪ জন দ্রুত জলে নেমে পড়েন। কিন্তু ওল্ড দিঘার সমূদ্রের উত্তাল ঢেউ সামলাতে না পেরে সকলেই জলে তলিয়ে যেতে থাকেন।

ঘটনাটি দেখতে পেয়েই নুলিয়ারা ছুটে এসে জলে ঝাঁপ দিয়ে ৪ জনকে আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত দিঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসকরা ২ জনকে মৃত বলে ঘোষণা করেন। মৃতরা হলেন নুর মহম্মদ মিদ্যা (৪৯) এবং মৈদুল নস্কর (৩৮)। তাঁরা সকলেই হাওড়ার লিলুয়া থানার জগদীশপুরহাট এলাকার বাসিন্দা বলে জানা গেছে। পুলিশ মৃতদেহগুলি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠিয়েছে।  

    মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp  

 

No comments