Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

৭ দিনেই দিঘার হোটেল মালিক খুনের কিনারা করল পুলিশ !

 

দিঘাট্রিপ.কম : ৭ দিনের মাথায় দিঘার হোটেল মালিকের মৃত্যু রহস্যের কিনারা করল পুলিশ। গত শনিবার নিউ দিঘার "হোটেল সুমন"-এর  ঘর থেকে ওই হোটেলেরই মালিক হাওড়ার শিবপুরের বাসিন্দা সুব্রত সরকার (৬৬)-এর গলায় ফাঁস লাগানো মৃত দেহ উদ্ধার করে দিঘা থানার পুলিশ। তদন্তে নেমে বুধবার রামনগর থেকে গ্রেফতার হয় জামিল শা' নামের এক কাঠের মিস্ত্রী। কাঁথি আদালতে তোলা হলে তাঁকে ৫ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়।

শনিবার কাঁথির অতিরিক্ত পুলিশ সুপার মানব সিঙ্গল সাংবাদিক বৈঠকে জানান, মৃত সুব্রত সরকারের কাছে থাকা মোটা অংকের টাকা, সোনা ও রূপোর গহনা হাতাতেই এই নৃশংস খুন করেছে জামিল। ইতিমধ্যে জামিলকে জেরা করে তাঁর বাড়ির কার্নিশে লুকিয়ে রাখা নগদ ৪ লক্ষ ৪৮ হাজার টাকা ও প্রায় ২ লক্ষ টাকা মূল্যের সোনা ও রূপোর গহনা উদ্ধার হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, "জেরায় ধৃত জামিল জানিয়েছে, মেয়ের বিয়ের টাকা জোগাড় করতে পারছিল না সে। এই অবস্থায় হোটেল মালিকের কাছে থাকা মোটা অংকের টাকা দেখে আর লোভ সামলাতে পারেনি সে। তাই গত ১৮ জুন গভীর রাতে হোটেলের জানালা গলে ঘরে ঢুকে হোটেল মালিকের গলায় নাইলনের ফাঁস লাগিয়ে খুন করার পর টাকা ও গহনা লুঠ করে চম্পট দেয় সে"।

পুলিশকে জামিল জানিয়েছে, "নিয়মিত হোটেলে যাতায়াতের সুবাদে সেখানকার আঁটঘাট সবটাই জানা ছিল তার। এই কারনে খুন ও লুটপাট চালিয়ে বেরিয়ে আসার সময় হোটেলে থাকা সিসিটিভির হার্ডডিস্কটিকে খুলে নিয়ে পাশের পুকুরে ফেলে দিয়েছে সে"।

মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp  

আমাদের ফেসবুক পেজটি লাইক করুন - ----- বিজ্ঞাপন -----

No comments