Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

Breaking ! দিঘায় হোটেল মালিকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্যকর মোড় , খুনের অভিযোগে গ্রেফতার এক !

 

চন্দন বারিক, দিঘাট্রিপ.কম : গত শনিবার সকালে নিউ দিঘার একটি হোটেলের মধ্যে উদ্ধার হয়েছিল সেই হোটেলেরই মালিকের মৃতদেহ। সুব্রত সরকার (৬৬) নামেঢ় ওই হোটেল মালিকের বাড়ি হাওড়ার শিবপুরে হলেও দীর্ঘদিনই তিনি ওই হোটেলের একটি ঘরেই থাকতেন। ঘরের দরজা ভেতর থেকে বন্ধ থাকলেও মৃতদেহটি গলায় ফাঁস লাগানো, মুখে বালিশ চাপা এবং বিছানা লন্ডভন্ড অবস্থায় মিলেছিল।

প্রথমে ঘটনাটি নিছকই আত্মহত্যার ঘটনা বলে মনে হলেও খটকা লেগেছিল পুলিশের। মৃতদেহটিকে সেদিনই কাঁথি মহকুমা হাসপাতালে ময়না তদন্তে পাঠানোর পাশাপাশি সেদিন থেকেই ঘটনার তদন্ত চালাচ্ছিল পুলিশ। প্রাথমিক তদন্তেই পুলিশ জানতে পারে ওই ঘরের জানালা থেকেও ভেতরে ঢোকা সম্ভব। এরপরেই একাধিক লোককে জিজ্ঞাসাবাদের পর উঠে আসে চাঞ্চল্যকর তথ্য।

আরও পড়ুন - দিঘায় হোটেলের ঘর থেকে ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য !

পুলিশ নিশ্চিন্ত হয়, এটি নিছক আত্মহত্যার ঘটনা নয়। ওই হোটেল মালিককে আসলে খুন করা হয়েছে। এবং ঘটনাটিকে আত্মহত্যা বলে দেখানোর মরিয়া চেষ্টাও চালিয়েছে আততায়ীরা। তবে শেষ রক্ষা হল না। ওই হোটেল মালিককে খুনের ঘটনায় রামনগরের ঠিকরার তাবরা এলাকা থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে দিঘা থানার পুলিশ।

জামিল শাহ (৪৭) নামের ধৃত ব্যক্তি পেশায় কাঠমিস্ত্রী। গতকাল রাতে তাঁকে হেফাজতে নিয়েছে পুলিশ। আজ বুধবার ধৃতকে কাঁথি মহকুমা আদালতে তোলা হবে। পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত ব্যক্তিকে পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে। কি কারনে এই খুন, ঘটনায় আরও কোনও ব্যক্তি জড়িত কিনা তাও তদন্ত করে দেখা হচ্ছে।

      মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp 

No comments