Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

আচমকাই দিঘার হোটেলে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী কর্মী !

 


দিঘাট্রিপ.কম : শুক্রবার রাতের দিকে দিঘার একটি হোটেলে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হল এক কর্মী। মৃত কর্মীর নাম শ্রীকৃষ্ণ কামিল্যা ওরফে বাবু। তবে কি কারনে আত্মঘাতী হল ওই যুবক তা নিয়ে এখনও ধ্বন্দ্বে রয়েছেন হোটেলের অন্য কর্মীরা। তাঁকে উদ্ধার করে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

হোটেলের কর্মী সিন্টু মিদ্যা জানান, তাঁরা সন্ধ্যের পর একসঙ্গে গল্প করছিলেন। তারই মাঝে শ্রীকৃষ্ণ পেট ব্যাথা করছে বলে বাথরুমে চলে যায়। কিন্তু তারপর বেশ কিছু সময় ধরে না ফেরায় রিসেপসান থেকে সিন্টু গিয়ে তাঁকে ডাকাডাকি শুরু করে। এরপরেও দরজা না খোলায় আরেক কর্মী বীরেন্দ্র রনজিৎকে ডেকে এনে দুজনে ঘরের দরজা ধাক্কা মেরে খুলেই দেখে সিলিং ফ্যানে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে শ্রীকৃষ্ণ।

এরপরেই অন্য হোটেলের কর্মীরা মিলে তাঁকে তড়িঘড়ি নামিয়ে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানিয়ে দেন। বীরেন্দ্র রনজিৎ জানিয়েছেন, মাত্র মাস পাঁচেক আগেই এই হোটেলের রুম অ্যাটেনডেন্ট কাম সাফাই কর্মী হিসেবে কাজে যোগ দেয় শ্রীকৃষ্ণ। এর আগে পাশের একটি হোটেলে কাজ করত সে। কিন্তু কি কারনে আচমকা এমন কান্ড ঘটাল ছেলেটি তা নিয়ে এখনও অন্ধকারে সবাই।

মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp 

আমাদের ফেসবুক পেজটি লাইক করুন -
----- বিজ্ঞাপন -----

No comments