Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

আনলকের শুরুতেই তাজপুর সমূদ্র সৈকতে তলিয়ে গেল ২ পর্যটক !

চন্দন বারিক, দিঘাট্রিপ.কম :একটানা লকডাউন কাটিয়ে গত ১লা জুলাই থেকে পুরোদস্তুর খুলে দেওয়া হয়েছে দিঘা-মন্দারমণি-তাজপুর সমূদ্র সৈকত এলাকার পর্যটন কেন্দ্র। খুলে দেওয়া হয়েছে হোটেল। বাধা উঠেছে সমুদ্রে স্নানের ক্ষেত্রেও।আর তারই সুযোগ নিয়…


চন্দন বারিক, দিঘাট্রিপ.কম : একটানা লকডাউন কাটিয়ে গত ১লা জুলাই থেকে পুরোদস্তুর খুলে দেওয়া হয়েছে দিঘা-মন্দারমণি-তাজপুর সমূদ্র সৈকত এলাকার পর্যটন কেন্দ্র। খুলে দেওয়া হয়েছে হোটেল। বাধা উঠেছে সমুদ্রে স্নানের ক্ষেত্রেও।

আর তারই সুযোগ নিয়ে উত্তাল সমূদ্রে স্নান করতে নেমে জলে তলিয়ে গেল দুই তরতাজা পর্যটক। ঘটনার খবর পেয়ে মন্দারমণি কোষ্টাল থানার পুলিশ তৎপর হয়ে স্পিড বোট নিয়ে জলে নামে। কিছু সময় বাদেই উদ্ধার হয় এক পর্যটকের দেহ। তাঁর নাম শাহেদ সালিম (২৫)।

এই যুবক হাওড়ার শিবপুরের ৫নং পিএম বস্তির বাসিন্দা। তাঁর সঙ্গে স্নানে নেমে তলিয়ে যায় মহম্মদ জুনেত (৩০) নামের আর এক যুবকও। তবে বেশ কিছু সময় পর্যন্ত ওই যুবকের সন্ধান পাওয়া যায়নি। উজের আহমেদ নামের আর একজন বন্ধু নিজের চেষ্টায় জল থেকে উঠে এসেছে।

পুলিশ সূত্রে জানা গেছে,    বন্ধু মিলে একটি গাড়িতে করে দিঘায় বেড়াতে এসেছিল। তাদের মধ্যে তিনজন একটি প্রাইভেট কারে করে তাজপুর চলে আসে। এদিন বেলার দিকে সমুদ্রে তিনজন স্নানে নামে। একজন কিছুক্ষণের মধ্যে উঠে আসে।

বাকি দুজন গভীরের দিকে চলে গিয়ে তলিয়ে যার। সাহেদ শালিমকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। অন্যজনের খোঁজে সমুদ্রে স্পীড বোট নামিয়ে তল্লাসী চলছে বলে জানা গেছে।


No comments