Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

অবাক কান্ড ! দিঘায় বেড়াতে এসে হোটেল থেকে বেপাত্তা গৃহবধূ !



চন্দন বারিক, দিঘাট্রিপ.কম : এ এক অবাক করা কান্ড। স্বামী ও পরিবারের সঙ্গে দিঘায় বেড়াতে এসে হোটেল থেকে নিখোঁজ হয়ে গেলেন এক গৃহবধূ। এই ঘটনার জেরে মহিলার স্বামী ও পরিবার দিশেহারা। অবশেষে তাঁরা পুলিশের দ্বারস্থ হলেও এখনও পর্যন্ত ঘটনার কিনারা হয়নি বলে জানিয়েছে পুলিশ।



সূত্রের খবর, নিখোঁজ গৃহবধূর নাম জয়ন্তী রায়(৩৪)। তাঁর বাড়ি দক্ষিণ ২৪পরগনা জেলার সোনারপুর থানার বাগুপাড়া এলাকায়। গৃহবধূর স্বামী সুজিত রায় তাঁর স্ত্রীর নিখোঁজ হওয়ার ঘটনায় দিঘা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানা গেছে।
https://www.facebook.com/Chhayankan.Media/

পুলিস জানিয়েছে, সুজিতবাবু ও তাঁর পরিবার গত ১৮ জানুয়ারি দিঘায় বেড়াতে এসেছিলেন। তাঁরা এসে নিউ দীঘার একটি বেসরকারি হোটেলে দুটি রুম নিয়ে ছিলেন। শনিবার সকাল ৬-৩০টা নাগাদ নিখোঁজ মহিলার স্বামী সুজিত রায় দেখেন রুমের মধ্যে তার স্ত্রী নেই।



তিনি প্রথমে ভেবেছিলেন স্ত্রী হয়তো পাশের রুমে গেছে। এই ভেবে তিনি আবার ঘুমিয়ে পড়েন। কিন্তু ঘন্টা খানেক পর উঠে স্ত্রীকে কোথাও খুঁজে পাননি পাশের রুমে খোঁজ নিতে গিয়ে দেখেন সেখানেও তিনি নেই। তারপর স্ত্রীকে হন্যে হয়ে খুঁজে বেড়ান তিনি



সূত্রের খবর, সুজিতবাবুদের একটি ১৫-১৬ বছরের মেয়ে রয়েছে। তিনি স্ত্রীকে কোথাও না পেয়ে শেষমেষ শনিবার দীঘা থানায় গিয়ে স্ত্রীর নিখোঁজ ডায়েরি করেন। ইতিমধ্যে ঘটনার তদন্তে নেমেছে দিঘা থানার পুলিশ। তবে মহিলার কোনও সন্ধান এখনও পাওয়া যায়নি। 

https://www.facebook.com/gloriousbeauty.in/



No comments