Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

ট্যুরিস্ট নয়, এবার দিঘার হোটেলে উদ্ধার হল লিজ মালিকেরই ঝুলন্ত দেহ !



চন্দন বারিক, দিঘাট্রিপ.কম : এতদিন পর্যন্ত দিঘার হোটেলে এসে আত্মঘাতী হতে দেখা গিয়েছে একাধিক পর্যটককে। এবার খোদ হোটেলের লিজ মালিকই তাঁর ঘরের ভেতর গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন। মঙ্গলবার সন্ধ্যায় হোটেলের ১০৩নং ঘরের দরজা ভেঙে লিজ মালিকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে।



মৃত ব্যক্তির নাম বিনয় মাইতি (৪৫)। তিনি পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার গোমকপোতা এলাকার বাসিন্দা পুলিশ সূত্রে জানা গেছে, গত অক্টোবরে মাসে নিউ দিঘা দুই বন্ধু মিলে অন্নপূর্ণা নামের হোটেলের আটটি রুম লিজে নেয়। ব্যবসা মোটামুটি চললেও সেভাবে লাভের মুখ দেখা যাচ্ছিল না বলেই খবর।

ঘটনার খবর পেয়ে দিঘা থানার পুলিশ দরজা ভেঙ্গে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে। সিলিং ফ্যানের মাফলাট দিয়ে ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়। সেই সঙ্গে পুলিশ মৃতদেহের পকেট থেকে সুসাইড নোট উদ্ধার করেছে



সেখানেই ওই ব্যক্তি শারীরিক ও মানসিক অবসাদে ভুগছিলেন বলে উল্লেখ করেছেন বলে পুলিশ সূত্রে জানা গেছে। এই ঘটনা একটি অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করে তদন্তে নেমেছে দীঘা থানার পুলিশ।



পুলিশ জানিয়েছে দেহটিকে উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। আগামী কাল কাঁথি হাসপাতালে দেহের ময়না তদন্তের পর মৃতদেহটিকে তাঁর পরিজনদের হাতে তুলে দেওয়া হবে। 





No comments