Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

দিঘার হোটেলে উদ্ধার গৃহবধূর হাতবাঁধা ঝুলন্ত দেহ, হোটেলের সুরক্ষা নিয়েই উঠছে প্রশ্নচিহ্ন !

চন্দন বারিক, দিঘাট্রিপ.কম :  দিঘার হোটেলের ঘরে ঝুলছিল গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ। তাঁর হাত দুটি রয়েছে রুমাল দিয়ে বাঁধা। দরজা হাট করে খোলা। গৃহবধূর সঙ্গে থাকা ৪ বছরের ছেলেটি ঘুরছিল ঘরের বাইরের ব্যালকনিতে।


বুধবার সকালে এহেন দৃশ্য দেখে কা…


চন্দন বারিক, দিঘাট্রিপ.কম দিঘার হোটেলের ঘরে ঝুলছিল গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ। তাঁর হাত দুটি রয়েছে রুমাল দিয়ে বাঁধা। দরজা হাট করে খোলা। গৃহবধূর সঙ্গে থাকা ৪ বছরের ছেলেটি ঘুরছিল ঘরের বাইরের ব্যালকনিতে।



বুধবার সকালে এহেন দৃশ্য দেখে কার্যতই হতভম্ব হয়ে যান হোটেলের কর্মীরা। ঘটনাস্থল নিউ দিঘার সরকারী বাসডিপো’র ঠিক উল্টোদিকে। হোটেল সূত্রে খবর, ওই গৃহবধূ গতকাল তাঁর বছর ৪-এর ছেলেকে সঙ্গে নিয়ে হোটেলে একাই এসে উঠেছিল।


কিন্তু হোটেল কর্মীরা আজ সকালে দেখে শিশুটি একাই ঘুরছে ব্যালকনিতে। তখনই ঘরের ভেতরে উঁকি দিয়েই সবার চক্ষু চড়কগাছ হয়ে যায়। মৃত ওই গৃহবধূর নাম পিয়ালি দেড়ে (২০)। তিনি যে আধার কার্ড হোটেলে জমা করেছিলেন সেখানে তাঁর ঠিকানা রয়েছে হুগলীর ডানকুনির হিমনগরের ক্ষুদিরাম বসু পল্লির বাসিন্দা।



দিঘা হোটেলে অলিখিত নির্দেশ রয়েছে কোনও মহিলা বা পুরুষ একা দিঘায় বেড়াতে এলে তাঁকে ঘর দেওয়া হয় না। কিন্তু ওই মহিলা তাঁর কোলে একটি শিশুকে নিয়েই গতকাল বিকেলে হোটেলে এসে উঠেছিলেন।

ঘটনার প্রাথমিক পরিস্থিতি দেখার পর পুলিশের ধারণা মহিলাকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। তবে হোটেলে কোনও সিসিটিভি ক্যামেরা না থাকায় তদন্তে সমস্যা হচ্ছে পুলিশের। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসেছেন কাঁথি’র সার্কেল ইন্সপেক্টর সুজয় মুখার্জী সহ পুলিশ কর্মীরা।



প্রসঙ্গতঃ গত কয়েকদিন আগেই দিঘার একটি হোটেলে পর্যটকের ঘরে ঢুকে চুরি করে পালিয়েছিল দুষ্কৃতীরা। এবার হোটেলের ঘরে ঢুকে পর্যটক মহিলাকে খুন করার ঘটনা সামনে আসার পর দিঘার হোটেলগুলির সুরক্ষা নিয়ে জোরাল প্রশ্ন উঠতে শুরু করেছে।

কাঁথির মহকুমা পুলিশ আধিকারীক অভিশেষ চক্রবর্তী জানিয়েছেন, মহিলার ছেলেকে জিজ্ঞাসাবাদের পর পুলিশ জানতে পেরেছে, গত রাতে মহিলার স্বামী ওই হোটেলে এসে উঠেছিল। কিন্তু সকালে সবার অগোচরে সে পালিয়ে গিয়েছে। 

এর থেকেই পুলিশের প্রাথমিক অনুমান, কোনও বিষয়ে ঝামেলার জেরে মহিলার স্বামীই তাঁকে খুন করে ঝুলিয়ে দিয়ে পালিয়েছে। ওই অভিযুক্ত ব্যক্তির সন্ধানে তল্লাশি শুরু করেছে পুলিশ।


No comments