Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

উড়িষ্যার তালসারিতে স্নানে নেমে মৃত পর্যটক, দু'দিন বাদে দেহ উদ্ধার !



চন্দন বারিক, দিঘাট্রিপ.কম : হুগলীর ডানকুনি থেকে স্বপরিবারে সমূদ্র উপভোগ করতে এসে প্রাণ হারালেন এক পর্যটক। মৃতের নাম হিমাংশু বেরা (২৭)। শুক্রবার বেলার দিকে উড়িষ্যার বিচিত্রাপুরে সমূদ্র থেকে উদ্ধার হয়েছে যুবকের মৃতদেহটি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১৬ তারিখ ডানকুনি থেকে দিঘা ছাড়িয়ে উড়িষ্যার তালসারিতে অপেক্ষাকৃত নিরিবিলি সমূদ্র সৈকতে ছুটি কাটাতে এসেছিল পরিবারটি। সেদিনই দুপুরের দিকে তালসারির বেলাভূমিতে স্নানে নামে তারা।



স্নান করার সময় সমূদ্রের ঢেউয়ে দোলা খেতে খেতে বেশ খানিকটা গভীরে চলে যায় ছেলেটি। তারপর হঠাৎই ঢেউয়ের ধাক্কায় তলিয়ে যায় সে। তাঁকে অনেক খোঁজাখুঁজির পর অবশেষে পরিবারটি তালসারি কোষ্টাল থানায় জানায়। তবে নিখোঁজ ছেলেটির কোনও সন্ধান পাওয়া যায়নি।

শুক্রবার বেলার দিকে স্থানীয় বাসিন্দারা বিচিত্রাপুরের কাছে সমূদ্রে একটি মৃতদেহ ভাসতে দেখে। খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহটিকে উদ্ধার করে নিয়ে যায়। এরপর পরিবারের লোকেরা এসে দেহটিকে শনাক্ত করলে পুলিশ দেহটিকে জলেশ্বপুর হাসপাতালে পাঠিয়েছে।


পুলিশ সূত্রে জানা গেছে, দেহটিকে ময়না তদন্তের পরেই যত দ্রুত সম্ভব পরিবারের হাতে তুলে দেওয়া হবে। তবে এই ঘটনার পর স্থানীয় বাসিন্দারা পুলিশ ও স্থানীয় প্রশাসনের বিরুদ্ধেই অভিযোগ তুলেছেন। তাঁদের মতে, তালসারি এলাকায় এখন বহু পর্যটক যাচ্ছেন। তারপরেও সমূদ্রে সুরক্ষার কোনও বন্দোবস্তই রাখা হয়নি।

যেমন ভাবে দিঘায় নুলিয়া রাখার ফলে দুর্ঘটনার হার বেশ খানিকটা কমানো গিয়েছে। বহু মানুষকে মৃত্যুর মুখ থেকে বাঁচিয়ে আনাও সম্ভব হয়েছে। ঠিক সেভাবেই তালসারি এলাকাতেও ব্যবস্থা নেওয়া উচিত বলে দাবী এলাকাবাসীদের।





No comments