Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

ভারী বৃষ্টিতে জলে ডুবল দিঘা সৈকতের একাধিক রাস্তা, চূড়ান্ত নাজেহাল পর্যটক থেকে আম জনতা !

চন্দন বারিক, দিঘাট্রিপ.কম :মঙ্গলবার রাত্রি থেকে দীঘা ও উপকূলবর্তী এলাকায় ব্যাপক পরিমাণে বৃষ্টি হয়েছে। এর জেরে জলমগ্ন হয়ে গিয়েছে দিঘা সমূদ্র সৈকত লাগোয়া একাধিক রাস্তা।



নোংরা জল রাস্তায় উঠে আসায় স্বাভাবিক ভাবেই পথে বেরিয়ে নাজেহাল …



চন্দন বারিক, দিঘাট্রিপ.কম : মঙ্গলবার রাত্রি থেকে দীঘা ও উপকূলবর্তী এলাকায় ব্যাপক পরিমাণে বৃষ্টি হয়েছে। এর জেরে জলমগ্ন হয়ে গিয়েছে দিঘা সমূদ্র সৈকত লাগোয়া একাধিক রাস্তা।




নোংরা জল রাস্তায় উঠে আসায় স্বাভাবিক ভাবেই পথে বেরিয়ে নাজেহাল দিঘায় বেড়াতে আসা পর্যটকদের একাংশ। এদিকে একাদশীর দিনে দিঘায় উপচে পড়েছে পর্যটকদের ভিড়। তারই মাঝে রাস্তায় নোংরা জল জমে যাওয়ায় সমস্যায় পড়ছেন সকলেই।



সৈকত শহরে যে সমস্ত জায়গায় রাস্তায় সমস্যা হচ্ছে সেগুলি হল নিউ দীঘার ক্ষণিকা ঘাটে যাওয়ার ৱাস্তা, এন টু সেক্টর, দীঘা পাইপাশ, হেলিপ্যাড যাওয়ার রাস্তা ব্যাপক পরিমাণে জল জমে রাস্তার উপর দিয়ে জল গড়াচ্ছে।

দীঘার রাস্তা সংকীর্ণ থাকায় ভোগান্তির শিকার হতে হয় পর্যটক থেকে স্থানীয় মানুষদের।  এর জেরে নতুন দীঘা থেকে পুৱানো দিঘা যাওয়ার রাস্তায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ বৃষ্টির মধ্যে জল জমে যাচ্ছে রাস্তায়। কারন কাজ করছে না ড্রেনেজ সিস্টেম। প্রশাসনের নজরদারি অভাবে এমন বেহাল দশা।

মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp

No comments