Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

দিঘায় জলকেলিতে মত্ত বাবা মা, সমূদ্র সৈকত থেকে গায়েব তাঁদের কোলের শিশু !



দিঘাট্রিপ.কম : বাসে চেপে সুদূর হুগলীর জলঙ্গীপাড়া থেকে দিঘায় বেড়াতে এসেছিল পর্যটকদের একটি দল। সেই দলে থাকা এক দম্পতিকে চরম খেসারত দিতে হল যখন তাঁরা নিজেদের ছোট্ট শিশুকে সমূদ্রের পাড়ে বসিয়ে জল কেলিতে মত্ত হয়ে যান।



সমূদ্র থেকে উঠে তাঁরা দুই কোলের শিশুকে আর খুঁজে পাননি। বাবা মায়ের দেখা দেখি ছেলেটিও কি সমূদ্রে নেমে গেল নাকি কেউ তাঁদের তুলে নিয়ে গিয়েছে তা এখনও পরিষ্কার নয়।

নিখোঁজ ছেলের নাম আবির ধাড়া (৬)। শনিবার বেলার দিকে দিঘার জগন্নাথ ঘাটের কাছ থেকে সে নিখোঁজ হয়ে গিয়েছে বলে জানা গেছে। এই ঘটনার পর রীতিমতো মুশড়ে পড়েছে ওই পরিবারটি।



দিনভর খোঁজাখুজির পর তাঁরা পুলিশে খবর দিয়েছেন। তবে এখনও পর্যন্ত ওই শিশুদের কোনও সন্ধান পাওয়া যায়নি বলে শিশুটির পরিবার জানিয়েছেন। প্রসঙ্গতঃ গত শুক্রবার একটি বাসে করে ৬০ জনের দল দিঘায় আসে।

দলটি একটি বেসরকারী হোটেলে এসে ওঠে। শুক্রবার ভালোভাবে কেটেছে সবার। সমূদ্রের পাড়ে গিয়ে মোবাইলে ফটো তোলেন তাঁরা। শনিবার দুই শিশুকে পাড়ে বসিয়ে অন্যদের সঙ্গে জলে নেমে যান তাঁদের বাবা ও মা।



কিন্তু জলকেলিতে তাঁরা এতটাই মত্ত হয়ে যান যে শিশুদুটির দিকে কারও নজরই ছিল না। এত ভীড়ের মাঝেও শিশুরা কোথায় গেল তা কারও জানা নেই। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


No comments