Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

অবশেষে দু'দিন বাদে উদ্ধার হল দিঘায় নিখোঁজ শিশুর নিথর দেহ !



চন্দন বারিক, দিঘাট্রিপ.কম :  গত শনিবার বেলার দিকে ওল্ড দিঘার জগন্নাথ ঘাট থেকে আচমকাই নিখোঁজ হয়ে গিয়েছিল ৭ বছরের শিশু আবির ধাড়া। এরপর টানা খোঁজ করেও কোথাও তাঁর সন্ধান মেলেনি।

সোমবার সকালে মেরিনা ঘাটের সমূদ্রের পাড়ে উদ্ধার হল শিশুটির নিথর দেহ। আবির গত শুক্রবার তার বাবা, মা, দিদি ও এলাকার একদল পর্যটকের সঙ্গে হুগলীর জলঙ্গী থেকে এসেছিল। তাঁরা এসে ওল্ড দিঘার শিবালয় রোডের একটি হোটেলে ওঠে।

আরও পড়ুন : দিঘায় জলকেলিতে মত্ত বাবা মা, সমূদ্র সৈকত থেকে গায়েব তাঁদের কোলের শিশু !


শনিবার পরিবারের সঙ্গে সমূদ্রে স্নানে যায় শিশুটি। কিন্তু তার বাবা ও মা অন্য শিশুদের সঙ্গে তাঁদের ছেলে ও মেয়েকে রেখে সমূদ্রে স্নানে মত্ত হয়ে যান। সেই সময় তাঁরা এতটাই অন্যমনস্ক হয়ে যান যে ছেলেটি কখন তাঁদের পিছু ধাওয়া করে সমূদ্রে নেমে গিয়েছে তা কেউই খেয়াল করেননি।


বেলা ১টা নাগাদ তাঁদের খেয়াল হয়, শিশুপুত্রটিকে দেখা যাচ্ছে না। কেউই বলতে পারেনি ছেলেটি কোথায় গেল। শনিবার সন্ধ্যে নাগাদ দিঘা থানায় তাঁরা শিশুর নিখোঁজের ঘটনাটি জানান। দিঘা থানার পুলিশ প্রথম থেকেই নিশ্চিত ছিল, বাবা মায়ের গাফিলতিতেই শিশুটি জলে তলিয়ে গিয়ে থাকবে।

সেই আশঙ্কাই সত্যি হল সোমবার। এদিন খুব সকালে শিশুটির দেহ স্থানীয়দের নজরে আসে। খবর পেয়ে পুলিশ দ্রুত ছুটে এসে মৃতদেহটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। সেই সঙ্গে মৃতের বাবা ও মা'কেও খবর দেওয়া হয়েছে। তাঁরা এসে দেহটিকে শনাক্ত করেছেন বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, দেহটিকে আজ ময়না তদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্তের পর দেহটিকে তার পরিবারের হাতে তুলে দেওয়া হবে। 

No comments