Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

সরকারী আবাসনগুলির পরিস্থিতি খতিয়ে দেখতে দিঘায় হাজির আবাসন প্রকল্পের স্ট্যান্ডিং কমিটি !



চন্দন বারিক, দিঘাট্রিপ.কম : দিঘায় সরকারী আবাসনগুলি ঠিক কোন পরিস্থিতিতে রয়েছে। আবাসনগুলির সঠিক রক্ষণাবেক্ষণ ও নিরাপত্তা রয়েছে কিনা, সরকার বা বেসরকারী সংস্থা পরিচালিত আবাসনগুলোতে ভাড়া নেওয়া ব্যক্তিদের তথ্য নথিভুক্ত থাকছে কিনা সবদিক খতিয়ে দেখতে বিধানসভার আবাসন প্রকল্পের স্ট্যান্ডিং কমিটি দিঘায় এসেছেন।


স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান তাপস ব্যানার্জির নেতৃত্বে স্ট্যান্ডিং কমিটিতে রয়েছেন আব্দুর রহমান, মমতা ভূঁইয়া,রবিউল ইসলাম, রবীন্দ্রনাথ হেমরম,জাহানা বেগম। তাঁরা বৃহস্পতিবার দুপুর নাগাদ ওল্ড দিঘার সৈকতাবাসে বৈঠকে বসেন।

স্ট্যান্ডিং কমিটি ছয় প্রতিনিধি দল এদিন দিঘা এলাকা পরিদর্শনে যান। দীঘায় যে সমস্ত সরকারি আবাসন প্রকল্পগুলি রয়েছে সেই সমস্ত আবাসনের দায়িত্বপ্রাপ্ত আধিকারিকদের নিয়ে বিভিন্ন বিষয়ে আলোচনা হয়।

স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান তাপস ব্যানার্জি বলেন, দীঘায় বহু সরকারি আবাসন রয়েছে যেগুলি সরকার নিজেরাই চালায়। আবার বহুক্ষেত্রে বেসরকারি সংস্থার হাতেই আবাসন পরিচালিত হয়। সেই সমস্ত আবাসনগুলোর খোঁজ-খবর এবং সেগুলোর নিরাপত্তা বিষয়ক আলোচনা হয়।


সরকারি কর্মচারীরা অনেক সময় তাদের আত্মীয়-পরিজনকে বুকিং করে পাঠায়। সেই সম্বন্ধিত সঠিক ডাটা নেওয়া হয় কিনা সেদিক গুলিও আজ খতিয়ে দেখা হয়েছে। এই বৈঠকে স্ট্যান্ডিং কমিটির সদস্যরা ছাড়াও উপস্থিত ছিলেন রামনগর-১ ব্লকেৱ সভাপতি শম্পা মহাপাত্র, বিডিও আশীষ কুমার রায় এবং সরকারি আবাসন প্রকল্পের আধিকারিকরাও।





No comments