Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

উদয়পুর সমূদ্র সৈকতে বাজ পড়ে পর্যটকের মৃত্যু, উড়িষ্যা পুলিশের অমানবিকতায় হতবাক পর্যটকরা !



চন্দন বারিক, দিঘাট্রিপ.কম : কলকাতা সহ বিভিন্ন এলাকায় থেকে শনিবার দিঘায় বেড়াতে এসেছিল একদল পর্যটক। রবিবার বেলার দিকে তাঁরা দিঘা ছাড়িয়ে উড়িষ্যার উদয়পুর সি-বিচে স্নান করতে যায়।

সেখানেই আচমকা বাজ পড়ে অচৈতন্য হয়ে পড়েন এক পর্যটক, এবং আহত হন সঙ্গে থাকা আরও একজন। কিন্তু তাঁদের উদ্ধার করে আনার সময় চরম বিড়ম্বনায় পড়তে হয় তাঁদের সঙ্গীদের।



কারন, এই আহতদের নিয়ে আসতে হলে নাকি লাইনে থাকা ভ্যান বা টোটোতেই চড়তে হবে। এই নিয়েই আবার শুরু হয়ে যায় ভ্যান ও টোটো চালকদের মারামারি। সেই সময় ঘটনাস্থলে উড়িষ্যা পুলিশের এক কর্মী এলে তাঁর হাতে পায়ে পড়ে যান পর্যটকরা।



রোগীদের দ্রুত হাসপাতালে নিয়ে আসার জন্য সমস্ত রকম চেষ্টা চালান তাঁরা। কিন্তু উড়িষ্যার ওই পুলিশ কর্মী সাফ জানিয়ে দেন, এঁরা মরে যায় যাক, লাইনে থাকা ভ্যান বা টোটো ছাড়া কেউ এদের নিয়ে আসতে পারবে না।

এরপর দীর্ঘ বাদানুবাদে প্রায় ৪৫ মিনিট অতিক্রান্ত হয়ে যায়। পরে কোনওক্রমে দুই আহতকে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে এলে তাঁদের মধ্যে একজনকে মৃত বলে জানান চিকিৎসকরা। আর একজন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

কি ঘটেছিল দেখুন ভিডিওটি-
 



মৃত পর্যটকের নাম নাম ৱাকেশ কোলে (২৭)। তাঁর বাড়ি রঘুনাথপুর কলোনি পাড়া, ডানকুনি, কলকাতা-৪৭। এবং আহতেৱ নাম সুমন কুমার বেৱা(২৫)। বাড়ি পাথরপ্রতিমা, ২৪পৱগনা।




No comments