Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

দিঘা স্টেশন ও রেল পুলিশের উদ্যোগে কলকাতার পর্যটক ফিরে পেলেন এক মাস আগের খোয়া যাওয়া লক্ষাধিক টাকার সামগ্রী !

দিঘাট্রিপ.কম :  মাস খানেক আগে কলকাতা থেকে দিঘা বেড়াতে আসার পথে ট্রেনে প্রায় ৫ লক্ষ টাকার সামগ্রী খোয়া গিয়েছিল কলকাতার হরিদেবপুরের বাসিন্দা দেবাশীষ সরকারের।


সেই সময় তিনি ট্রেন থেকে জল নিতে নামার পর ট্রেন ছেড়ে চলে গেলে সর্বস্ব হা…


দিঘাট্রিপ.কম :  মাস খানেক আগে কলকাতা থেকে দিঘা বেড়াতে আসার পথে ট্রেনে প্রায় ৫ লক্ষ টাকার সামগ্রী খোয়া গিয়েছিল কলকাতার হরিদেবপুরের বাসিন্দা দেবাশীষ সরকারের।


সেই সময় তিনি ট্রেন থেকে জল নিতে নামার পর ট্রেন ছেড়ে চলে গেলে সর্বস্ব হারান দেবাশিষবাবু। তাঁর ব্যাগ ট্রেনেই থেকে যায়। পরে দিঘা স্টেশনে সেই ব্যাগ উদ্ধার করে রেল পুলিশ।

এরপর দীর্ঘদিনের চেষ্টায় প্রকৃত মালিকের পরিবারের সঙ্গে যোগাযোগ করে রেলপুলিশ। অবশেষে রবিবার সেই খোয়া যাওয়া জিনিস দেবাশিষবাবুর হাতে তুলে দিলেন দিঘার স্টেশন মাস্টার সঞ্জীব কুমার মহাপাত্র।


দেবাশিষবাবু জানান, গত জুলাই মাসের ২তারিখ হাওড়া থেকে এসি সুপার এক্সপ্রেস করে দীঘায় ঘুরতে আসছিলেন তিনি। ট্রেনটি হাওড়া ষ্টেশনের পরে দাঁড়ালে দেবাশিষবাবু জল কিনতে নামেন এবং তিনি ফিরে আসার আগেই ট্রেনটি ছেড়ে চলে যায়।

পরে ট্রেনটি দিঘা স্টেশনে ঢুকলে রেল পুলিশের নজরে পড়ে ট্রেনের কামরায় থাকা ব্যাগপত্র। আরপিএফ সূত্রে খবর ব্যাগে ছিল নগদ ৪৩হাজার টাকা, দুটি সোনার চেইন, দুটি আংটি, চারটি মোবাইল ফোন, সহ দামি দেবাশীষ সরকার জানিয়েছে, জিনিসগলি ফেরত পাওয়ার আশা ছেড়েই দিয়েছিলাম।


তারপর সুস্থ হয়ে যখন জানলাম দীঘা রেল স্টেশন থেকে আমার বাড়ির সঙ্গে যোগাযোগ করা হয়। সেই সময় অসুস্থ থাকায় আসতে পারিনি।আজকে আমার প্রায় ৫ লাখ টাকার মতো জিনিসপত্র ফিরে পেয়ে রেল কর্মীদের উপর বিশ্বাসটা আরও দ্বিগুন হয়ে গেল। সেই সঙ্গে ধন্যবাদ জানান আরপিএফ-এর কর্মী এবং স্টেশন মাস্টারকেও।

No comments