Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

দিঘায় দুর্ঘটনার কবলে পর্যটক বোঝাই গাড়ি, আহত একাধিক !



চন্দন বাৱিক, দীঘাট্রিপ.কম : শুক্রবার বিকেল নাগাদ দিঘা মোহনা কোস্টাল থানার অলংকারপুর বাস স্ট্যান্ডের কাছে দুর্ঘটনার কবলে পড়ল কলকাতা থেকে আসা একটি পর্যটক বোঝাই গাড়ি



গাড়িটি প্রচন্ড গতিতে এক পথচারিকে ধাক্কা মারার পর সোজা রাস্তার পাশের একটি গাছে দিয়ে ধাক্কা মারে। এর ফলে মারাত্মক চোট লাগে ওই পথচারির। সেই সঙ্গে বেশ কয়েকজন পর্যটকও চোট পেয়েছেন। তাদের মধ্যে একজনের আঘাত গুরুতর।



আহতদের প্রথমে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলেও পরে আহত পর্যটককে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। আহত পর্যটকের নাম পার্থপ্রতিম দাস(২৪)  তার হাতে ও মাথায় চোট লেগেছে তাঁর বাড়ি কলকাতার ৬৩/চন্দ্রভিলা রোড, হরিদেবপুর এলাকায়।



এছাড়াও তাঁর সঙ্গে থাকা আরও ৪ সঙ্গীকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে দীঘার ব্যবসায়ী অশোক দাস রামনগর থানার ডেমুরিয়াতে বাড়ি। ওল্ড দিঘা নম্বর ঘাটে যাওয়ার রাস্তায় তাঁর একটি খাওয়ারের দোকান রয়েছে।

শুক্রবার বিকালে তিনি দিঘার দিকে সাইকেলে চড়ে আসার সময় বিপরীতগামী পর্যটক বোঝাই গাড়িটি তাঁকে ধাক্কা মারে। প্রত্যক্ষদর্শীরা আরও জানিয়েছেন গাড়ির চালক ছোট্টু রায় মদ্যপ অবস্থায় থাকায় এমন বিপত্তি ঘটেছে।






 ------- বিজ্ঞাপন -------

 ------- বিজ্ঞাপন -------
 

  ------- বিজ্ঞাপন -------


  ------- বিজ্ঞাপন ------- 


No comments