Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

ছুটির আমেজে দিঘায় থিকথিকে ভীড়ের মাঝে তলিয়ে গেল কলকাতার এক পর্যটক !



চন্দন বারিক, দিঘাট্রিপ.কম : সরকারী স্কুলগুলোতে শেষ হতে চলেছে গরমের ছুটি। সেই সঙ্গে জামাই ষষ্ঠীর ভুরিভোজের আমেজ। সব মিলিয়ে সৈকত শহর দিঘায় এখল লক্ষাধিক মানুষের ভীড়।



তারই মাঝে প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করেই বিপজ্জনক ঢেউয়ে স্নান করতে নেমে তলিয়ে গেল কলকাতার এক পর্যটক। নাম মহঃ কোয়াইশ (১৮)। তাঁর বাড়ি ৩৫নং ভগবানমন্ডল স্ট্রিট, নোয়াদা পাড়া, কলকাতা।।



শুক্রবার বেলা ১১টা নাগাদ নিউ দিঘার ক্ষণিকা ঘাট ও পুলিশ হলিডে হোমের মাঝামাঝি জায়গায় ভরা জোয়ারের সময় বেপরোয়া সমূদ্রে নেমে পড়ে ওই যুবক। যদিও এর আগে একাধিকবার ওই জায়গা থেকে পর্যটকদের তুলে দিয়েছিল পুলিশ।



কিন্তু সব নিষেধ অমান্য করেই একদল যুবক সমূদ্রে নেমে গিয়েছিল বলে জানা গেছে। আচমকাই জলের তোড়ে টানা হয়ে যায় সে। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। তাঁর খোঁজে চলছে জোরদার তল্লাশি। তবে এখনও পর্যন্ত ওই যুবকের কোনও সন্ধান পাওয়া যায়নি।

পুলিশ জানিয়েছে, ৯ জন বন্ধু মিলে আজই নিউ দিঘার একটি হোটেলে এসে উঠেছিল তারা। ওই সময় স্নানে নামতে বারণ করার পাশাপাশি পুলিশ তাদের তুলেও দিয়েছিল। কিন্তু তারপরেও জোর করে নেমে যাওয়ায় এই বিপত্তি। এই মুহূর্তে ৪টি বোট তল্লাশি অভিযান চালাচ্ছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। 







No comments