Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

দিঘায় হোটেলের ব্যালকনি থেকে পড়ে গিয়ে ঘাটালের যুবকের মৃত্যু !



চন্দন বারিক, দিঘাট্রিপ.কম : রবিবার বেলার দিকে মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারাল তরতাজা এক যুবক। প্রখর রোদের মধ্যে হোটেলের জানালা মেরামতির কাজ করার সময় ব্যালকনি থেকে আচমকাই পড়ে যান রেজাউল কাদের (১৮) নামের এক যুবক।

তাঁকে আশঙ্কাজনক অবস্থায় দিঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। রেজাউল পশ্চিম মেদিনীপুরের ঘাটালের দাসপুর থানার উত্তরবাড় গ্রামের বাসিন্দা।

আর চোখের সামনে এভাবে ছেলের মৃত্যু দেখে নিজেকে ধরে রাখতে পারেননি তাঁর বাবা জিয়াদুল রহমান। তিনিও তৎক্ষণাৎ অসুস্থ হয়ে পড়েন। দিঘা হাসপাতালে কিছু সময় চিকিৎসার পর তিনি কিছুটা সুস্থ হন।

পুলিশ সূত্রে জানা গেছে, রেজাউল ও তাঁর বাবা হোটেলের জানালা মেরামতির কাজে এসেছিল। রবিবার ওল্ড দিঘার শিবালয় রোডের একটি হোটেলের জানালা মেরামতির কাজ চলাকালীন মাত্র আড়াই থেকে তিন ফুট উঁচু থেকে উল্টো হয়ে পড়ে যায় রেজাউল।


রোদে অতিরিক্ত গরমে তাঁর মাথা ঘুরে যাওয়ায় এই দুর্ঘটনা বলে প্রাথমিক অনুমান। তবে পড়ে যাওয়ার জেরে তাঁর মাথায় গুরুতর আঘাত লাগে। সঞ্জাহীন অবস্থায় তাঁকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে আসা হলেও শেষ রক্ষা করা যায়নি।



No comments