Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

রাতেই দিঘার সমূদ্র তটে নামল বিশাল পুলিশ বাহিনী, সকালের মধ্যেই হোটেল খালি করার নির্দেশ প্রশাসনের !



চন্দন বারিক, দিঘাট্রিপ.কম : বেশ কিছু পর্যটক এখনও থেকে গিয়েছেন দিঘার বিভিন্ন হোটেলে। তাঁদের আশা, ফণি'র দাপটে কেমন ভয়ানক চেহারা নেয় দিঘার সমূদ্র তাই চাক্ষুষ দেখার।



কিন্তু সে আশায় জল ঢেলে দিল রামনগর-১নং ব্লক প্রশাসন। দিঘা শহর জুড়ে মাইক প্রচার করে জানিয়ে দেওয়া হয়েছে আগামী কাল শুক্রবার সকালের মধ্যেই খালি করে দিতে হবে সমস্ত হোটেল। পর্যটকদের দ্রুত ফিরে যেতে হবে দিঘা ছেড়ে।

কারণ, এবার ঘূর্ণিঝড় ফণি উড়িষ্যায় আছড়ে পড়ার পরেই তা বিপুল ক্ষমতা নিয়ে ধেয়ে আসবে দিঘা উপকূলের দিকে। কিছু মানুষের মনোরঞ্জনের অভিপ্রায় যেন বিপদের কারণ না হয়ে দাঁড়ায় তা নিশ্চিত করাই এখন প্রশাসনের কাছে সব থেকে বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে।

দেখুন লাস্ট ভিস্যুয়াল, দিঘা থেকে সরাসরি - 

প্রথম দিকে উড়িষ্যার পুরির সমস্ত হোটেল খালি করে দেওয়া হলেও দিঘার বিষয়ে কোনও স্থির সিদ্ধান্তে আসতে পারেনি এখানকার প্রশাসন। তবে শেষমেশ রামনগর-১ ব্লক প্রশাসন স্থির সিদ্ধান্ত নিয়ে দিঘা জুড়ে মাইক প্রচার চালাতে শুরু করেছে।



সেই সঙ্গে এদিন সন্ধের পর থেকেই দিঘা সমূদ্র তটে বিশাল পুলিশ বাহিনী নামে দিঘা থানার ওসি বাসুকি নাথ ব্যানার্জীর নেতৃত্বে। সমূদ্রের পাড়ে কোনও পর্যটক যাতে ঘোরাফেরা না করে তা নিশ্চিত করতে সবাইকেই সরিয়ে দেওয়া হয়েছে।



প্রশাসনের একটি সূত্রের খবর, আজ সন্ধ্যের ট্রেনে খুব সামান্য পর্যটক এসেছেন। তাঁদের সবাইকেই দিঘা ছেড়ে চলে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। শুক্রবার দুপুরের দিকে উড়িষ্যায় ঝড় আছড়ে পড়লে দিঘার সমূদ্রের জলও ফুলতে পারে। পরে ঝড় দিঘায় আছড়ে পড়লে তা যাতে কোনও জীবন হানির কারন না হয়ে দাঁড়ায় তাই নিশ্চিত করতে চাইছে প্রশাসন। 


মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp