Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

হোলি'র ছুটিতে দিঘায় থিকথিকে ভীড়ে উধাও মোবাইল নেটওয়ার্ক, তিনদিন ধরে নাকাল পর্যটক থেকে আম জনতা !



চন্দন বারিক, দিঘাট্রিপ.কম : ছুটির আমেজে গত তিনদিন ধরে দিঘায় উপচে পড়েছে পর্যটকের ভীড়। আর এই ভীড়েই চূড়ান্ত বিপত্তি মোবাইল নেটওয়ার্ক প্রায় অধরা। কাজ করছে না কোনও মোবাইল নেটওয়ার্কই।

এমন জনপ্রিয় পর্যটন কেন্দ্রের কেন এমন দূরবস্থা তা নিয়ে কেউই কিছু জানাতে পারছেন না। পর্যটকদের অভিযোগ, দিঘায় বেড়াতে এসে যদি কয়েকটা সেলফি বা ফ্যামিলি ফটো সোশ্যাল নেটওয়ার্কে শেয়ার করতে না পারি তাহলে তো বেড়াতে আসার মজাটাই আলাদা।

তাছাড়া দিনে বা রাতে দিঘার মনোরম পরিবেশের ভিডিও লাইভ শেয়ার করতে না পারা তো আর এক যন্ত্রণা। কিন্তু কিভাবে মিলবে এই যন্ত্রণা থেকে মুক্তি তা একেবারেই স্পষ্ট নয়। কলকাতা থেকে বেড়াতে আসা পর্যটক জয়দেব পাত্র, সায়নী পাত্ররা জানিয়েছেন তাঁরা ৩ দিন ধরেই দিঘায় রয়েছেন।


কিন্তু বেড়াতে এসে একে অপরের সঙ্গে যোগাযোগ করে উঠতেই নাজেহাল অবস্থা। তাছাড়া মোবাইলে ভর্তি হয়ে রয়েছে নানান ছবি, ভিডিও। যা হাজার চেষ্টাতেও শেয়ার হচ্ছে না। হোলির ছুটিতে দিঘায় এমন মাত্রাছাড়া ভীড় হবে তা তো সবার জানা।

তাহলে মোবাইলের নেটওয়ার্ক কিভাবে এমন দূরবস্থার মুখে পড়েছে তা নিয়ে কারও কোনও হেলদোল নেই। এই সমস্যা থেকে কিভাবে মুক্তি মিলবে সে বিষয়ে প্রশাসনের দৃষ্টি আকর্ষণের দাবী জানিয়েছেন পর্যটকেরা।


মোবাইলে দিঘার আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp