Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

দিঘায় পর্ষটক বনাম টোটো চালকদের ব্যাপক সংঘর্ষ, হোটেলে ব্যাপক ভাঙচুর, আহত একাধিক !



দিঘাট্রিপ.কম : ভাড়া নিয়ে বচসার জেরে পর্যটক বনাম টোটো চালকের সংঘর্ষে ধুন্ধুমার কান্ড ঘটে গেল দিঘায়। রবিবার বিকেলে পর্যটক ও টোটো চালকদের মধ্যে সংঘর্ষে একাধিক ব্যক্তি গুরুতর জখম হয়েছেন।



এর মধ্যে যেমন পর্যটকরা রয়েছে, তেমনই হোটেল কর্মী ও টোটো চালকরাও রয়েছে। এই সময় এক পর্যটক বন্দুক বের করে ভয় দেখায় বলেও অভিযোগ। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছায় দিঘা, মোহনা থানা এবং রামনগর থানার বিশাল পুলিশ বাহিনী।

এখনও পর্যন্ত কয়েক জন পর্যটককে আটক করে থানায় নিয়ে গিয়েছে পুলিশ। তবে কেউ এখনও গ্রেফতার হয়নি।



সূত্রের খবর, উত্তর ২৪ পরগণার বনগাঁ থেকে প্রায় ১২৫ জন পর্যটকের একটি দল নিউ দিঘার ২টি হোটেলে এসে ওঠে। রবিবার বিকেলে তাঁদের মধ্যে কয়েকজন উদয়পুর যাওয়ার জন্য টোটো ভাড়া করতে যায়।

সেই সময় টোটো চালকরা তাঁদের অত্যধিক ভাড়া দাবী করে। এই নিয়েই শুরু হয় বচসা। পর্যটকরা সংখ্যায় বেশী থাকায় টোটো চালকদের সঙ্গে তাঁদের ধ্বস্তাধ্বস্তি শুরু হয়। অভিযোগ সেই সময় পর্যটকদের দলে থাকা এক ব্যক্তি বন্দুক নিয়ে টোটো চালকদের গুলি করে মারার ভয় দেখায়। বেধড়ক পেটানো হয় হোটেলের কর্মী থেকে টোটো চালকদেরও।

দিঘায় পর্যটকদের সঙ্গে টোটো চালকদের সংঘর্ষের ভিডিওটি দেখুন-


খবর পেয়ে দলে দলে টোটো চালক ও স্থানীয় বাসিন্দারা বাঁশ, লাঠি নিয়ে হোটেলে চড়াও হয়। দুই পক্ষ্য সামনা সামনি মারাত্মক সংঘর্ষে জড়িয়ে পড়ে। টোটো চালকরা এরপর হোটেলেও ব্যাপক ভাঙচুর চালায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে দিঘা থানার পুলিশ।

কিন্তু সংঘর্ষের পরিস্থিতি হাতের বাইরে যাচ্ছে দেখে দিঘা মোহনা কোস্টাল থানা ও রামনগর থানা থেকেও পুলিশকে ডেকে পাঠানো হয়। অবশেষে দুটি হোটেলেই মোতায়েন করা হয়েছে বিশাল সুরক্ষা বাহিনী। সেই সঙ্গে কয়েকজন পর্যটককে আটক করে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে। সন্ধ্যে নাগাদ পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে এসেছে বলে জানিয়েছে পুলিশ।  


মোবাইলে দিঘার আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp