Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

বর্ষ বরণের আগের রাতে থিকথিকে ভীড়ে জমজমাট সৈকত নগরী দিঘা !



চন্দন বারিক, দিঘাট্রিপ.কম : আর মাত্র একটা দিনের প্রতীক্ষা। তারপরেই শুরু হয়ে যাবে ইংরেজী নতুন বছরের। এই উপলক্ষ্যেই আলোর রোশনাইয়ে সেজে উঠেছে সৈকত নগরী দিঘা, মন্দারমনি, তাজপুর, শংকরপুর। ইতিমধ্যে বর্ষ শেষের ছুটির আমেজে পর্যটন নগরীতে পর্যটকের ঢল নেমেছে নজর কাড়া।



ইতিমধ্যে দীঘার হোটেল গুলি সেজে উঠেছে নতুন বর্ষকে বরণ করে নেওয়ার আঙ্গিনায়। ঝাঁ চকচকে আলো সেজে উঠছে হোটেলগুলি। এই ভিড়কে কেন্দ্র করে যাতে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য প্রস্তুত পুলিশ প্রশাসন থেকে উন্নয়ন পর্ষদ

দীঘা থানার ওসি বাসুকিনাথ ব্যানার্জী জানিয়েছেন, প্রচুর পরিমাণে পুলিশ মোতায়ন করা হচ্ছে, বিভিন্ন মোড়ে মোড়ে থাকছে ট্রাফিক ব্যবস্থাওয়াচ টাওয়ারগুলি থেকে নজরদারি চালানো হবে পর্যটকদের উপর সেই সঙ্গে সাদা পোশাকে প্রচুর পুলিশ মোতায়েন থাকছে সৈকতে ধারে ধারে।



প্রসঙ্গতঃ বহু পর্যটক বিভিন্ন প্রান্ত থেকে দীঘা আসেন নতুন বর্ষকে বরণ করে নেওয়ার আনন্দ উপভোগ করতে।

দীঘা হোটেলিয়ার্স অ্যাসোসিয়েশনের সভাপতি বিপ্রদাস চক্রবর্তী জানিয়েছেন, পর্যটকরা দীঘায় আসতে শুরু করেছেন। তবে এই ভীড়ের মাঝে হোটেলগুলি যাতে পর্যটকদের কাছ থেকে বাড়তি কোন ভাড়া আদায় করতে না পারে সেদিকে নজর রাখা হয়েছে। সেই সঙ্গে পর্যটকদের সুযোগ-সুবিধাগুলোর দিকেও তাঁরা সর্বদা নজর রেখেছেন বলে জানিয়েছেন।

মোবাইলে দিঘার আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp