Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

দিঘায় উদ্বোধনের অপেক্ষায় প্রশাসনিক ভবন, ত্রিকোণ পার্ক !



দিঘাট্রিপ.কম :  ৫ তারিখে বাজকুলের সভা সেরে সোজা দিঘায় এসে উঠবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর আসার প্রস্তুতিতে এখন দিঘা জুড়ে চলছে সাজো সাজো রব। ইতিমধ্যে সমস্ত সরকারী দফতর থেকে রাস্তাঘাট সবটাই হয়ে উঠেছে আরও বেশী ঝাঁ চকচকে, প্রাণোজ্জ্বল।

এমনিতেই এখন বদলেছে দিঘার চেহারা। আগের ভাঙাচোরা দিঘার পাড়, চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে থাকা অগোছালো ছাউনিতে বসে থাকা স্টল, রাত নামলেই অন্ধকারে ঢেকে যাওয়া সবটাই এখন অতীত।



তার জায়গায় ওল্ড দিঘা থেকে শুরু করে এক্কেবারে উড়িষ্যার বর্ডার উদয়পুর পর্যন্ত বাঁধানো হয়েছে সমূদ্রের পাড়। লাগানো হয়েছে লাইট, সিসি ক্যামেরা, সাজানো গোছানো রাস্তাঘাট, দোকান।

এবার দিঘায় সংযোজন হয়েছে দিঘা-শংকরপুর উন্নয়ন পর্ষদের প্রশাসনিক ভবন। একটি বড়সড় জাহাজের আদলে তৈরি এই প্রশাসনিক ভবনটিই পর্যটন কেন্দ্রের একটি দর্শনীয় স্থান হয়ে উঠতে চলেছে সন্দেহ নেই। সেই সঙ্গে নিউ দিঘায় তৈরি হয়েছে ত্রিকোণ পার্ক। অমরাবতী পার্কের পাশেই তৈরি হয়েছে এই নতুন পার্কটি।

এবার মুখ্যমন্ত্রী দিঘা সফরে এলে এই পার্ক ও প্রশাসনিক ভবনের উদ্বোধন হতে পারে বলে সূত্রের খবর। তারপরেই পার্কটি সাধারণের জন্য খুলে দেওয়া হতে পারে। 


মোবাইলে দিঘার আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp