Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

হেলিকপ্টারে দিঘায় এলেন মুখ্যমন্ত্রী, ৩ দিনের সফরে কি তাঁর পরিকল্পনা দেখুন এক্সক্লুসিভ রিপোর্ট !

চন্দন বারিক, দিঘাট্রিপ.কম :পশ্চিম মেদিনীপুরের প্রশাসনিক বৈঠক সেরে হেলিকপ্টারে সোজা পূর্ব মেদিনীপুরের দিঘায় এসে পৌঁছেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ৩ দিন ধরে কি পরিকল্পনা রয়েছে তাঁর জেনে নিন সেই সফরসুচীর এক্সক্লুসিভ রিপোর্ট…



চন্দন বারিক, দিঘাট্রিপ.কম :   পশ্চিম মেদিনীপুরের প্রশাসনিক বৈঠক সেরে হেলিকপ্টারে সোজা পূর্ব মেদিনীপুরের দিঘায় এসে পৌঁছেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ৩ দিন ধরে কি পরিকল্পনা রয়েছে তাঁর জেনে নিন সেই সফরসুচীর এক্সক্লুসিভ রিপোর্ট।


বুধবার বেলা ১টার সময় তিনি বাজকুলে সভায় গিয়ে বেশ কয়েকটি ডিস্ট্রিবিউশান প্রোগ্রাম করবেন মুখ্যমন্ত্রী। পরের দিন অর্থাৎ বৃহস্পতিবার বেলা ৩টার সময় দিঘায় প্রশাসনিক বৈঠকে বসছেন তিনি। যেখানে কি কি কাজ হয়েছে এবং কি কি কাজ করা যাবে সে বিষয়েও আলোচনা করবেন।



দিঘায় এসে তিনি এখানকার নতুন প্রশাসনিক ভবনটি (ডিএসডিএ)'র উদ্বোধন করবেন। এছাড়াও ক্ষণিকা মার্কেটে ১১১৩টি স্টল তৈরি হয়েছে। সেগুলি বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।

জাতিমাটি মৌজায় পার্কিংয়ের যে নতুন ব্যবস্থা করা হয়েছে সেটিরও উদ্বোধন করবেন তিনি। এছাড়া রামনগর ২নং দাদনপাত্রবাড় মৌজায় ৮কোটি টাকা খরচ করে সৌন্দর্যায়নের কাজ হয়েছে এবং ১৭৫টি স্টল তৈরি হয়েছে সেগুলি বিতরণ করবেন।

 মুখ্যমন্ত্রীর সফরের বিস্তারিত কর্মসূচী, দেখুন ভিডিওটি-

এছাড়াও শংকরপুরে বিশ্ববাংলা তৃতীয় উদ্যান যে তৈরি হয়েছে সেটির আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করবেন। প্রশাসনিক বৈঠক, ডিস্ট্রিবিউশান প্রোগ্রামে তাঁরা যাচ্ছেন বলে জানিয়েছেন রামনগরের বিধায়ক অখিল গিরি।

এছাড়াও তিনি জানান, তাঁদের কিছু দাবীদাওয়া রয়েছে। উন্নয়ন মূলক কাজের জন্য সেগুলিও প্রশাসনিক বৈঠকে তুলে ধরা হবে বলে জানিয়েছেন তিনি।


মোবাইলে দিঘার আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp