Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

ব্যাঙ্কের নিরাপত্তায় দিঘায় আয়োজিত হল জরুরি বৈঠক !

চন্দন বারিক, দিঘাট্রিপ.কম :দিঘা শহর ও আশেপাশের এলাকার ব্যাঙ্কগুলির নিরাপত্তা আরও সুনিশ্চিত করতে গুরুত্বপূর্ণ একটি বৈঠক আয়োজিত হল দিঘায়। যেখানে দুটি থানা সহ একাধিক ব্যাঙ্ক, পদিমা-১ ও ২ গ্রামপঞ্চায়েত, এটিএম কর্মী, সমবায় সমিতি প্রমূ…

www.facebook.com/dighatrips


চন্দন বারিক, দিঘাট্রিপ.কম :  দিঘা শহর ও আশেপাশের এলাকার ব্যাঙ্কগুলির নিরাপত্তা আরও সুনিশ্চিত করতে গুরুত্বপূর্ণ একটি বৈঠক আয়োজিত হল দিঘায়। যেখানে দুটি থানা সহ একাধিক ব্যাঙ্ক, পদিমা-১ ও ২ গ্রামপঞ্চায়েত, এটিএম কর্মী, সমবায় সমিতি প্রমূখের প্রতিনিধিরা এই বৈঠকে উপস্থিত ছিলেন।

দিঘা সৈকত শহরের নিরাপত্তা ব্যবস্থা দেখার দায়িত্বে রয়েছে দুটি থানা। একটি হল দিঘা থানা এবং অপরটি দিঘা মোহনা কোস্টাল থানা। ওল্ড দিঘা সহ মোহনার সামুদ্রিক এলাকার নিরাপত্তার দেখভাল করে কোস্টাল থানা, আর নিউ দিঘা সহ বিস্তীর্ণ এলাকার নিরাপত্তার দায়িত্বে দিঘা থানা। তাই দিঘার নিরাপত্তা ব্যবস্থার ক্ষেত্রে এই দুই থানার গুরুত্ব অপরিসীম।



সম্প্রতি দুই থানার যৌথ উদ্যোগে সৈকতাবাসে ব্যাঙ্কগুলির নিরাপত্তা বিষয়ক আলোচনা হয়। নেতৃত্বে ছিলেন কন্টাই সার্কেল ইনস্পেক্টর চম্পক রঞ্জন চৌধুরী। অবিলম্বে সমস্ত সমবায় ব্যাংক এবং এটিএমগুলির কর্মীদের উদ্দেশ্যে নির্দেশ দেন যেখানে সিসি ক্যামেরা নেই অবিলম্বে সিসি ক্যামেরা বসাতে হবে।

ব্যাংকের সামনে পার্কিং গুলোতে শিশি ক্যামেরা, চব্বিশ ঘণ্টা এটিএম এর সামনে প্রহরী নিযুক্ত করা, সন্দেহভাজন কাউকে ঘোরাঘুরি করতে দেখলে তড়িঘড়ি যেন লোকাল থানায় খবর দেওয়া হয়। দিনে দিনে যেভাবে পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে এটিএম চুরির দৌরাত্ম্য ঘটে চলেছে তাতে উদ্বিগ্ন পুলিশ প্রশাসন। আজকের বৈঠকে উপস্থিত ছিলেন দুই থানার ওসি সহ ব্যাংকের প্রতিনিধি দল।

মোবাইলে দিঘার আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp