Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

Live Update : দেখুন দিঘার মনোরম সূর্যোদয় !

https://www.facebook.com/dighatrips


চন্দন বারিক, দিঘা :  এই মুহূর্তে কেমন রয়েছে দিঘার আবহাওয়া, কেমন রয়েছে ট্রাফিক, কিভাবে আসা যাওয়া করা যাবে, বাস, ট্রেন ধরবেন কখন কিভাবে-সমস্তটাই থাকছে আজকের "Live Update"-এ।

এই মুহূর্তে দিঘার আবহাওয়া পরিষ্কার আকাশ। বাতাসের গতি রয়েছে ঘন্টায় প্রায় ৫ কিমি। সকালের তাপমাত্রা প্রায় ২৭ সেন্টিগ্রেড।



এই মুহূর্তে দিঘার ট্রাফিক এক্কেবারে স্বাভাবিক। দিঘা যাওয়ার পথ কোলাঘাট পর্যন্ত ৬নং জাতীয় সড়ক, কোলাঘাট থেকে নন্দকুমার ৪১নং জাতীয় সড়ক এবং নন্দকুমার থেকে দিঘা ১১৬বি জাতীয় সড়কের কোথাও কোনও যানজটের খবর নেই।

সকাল ৮টার পর থেকে দিঘায় ঢোকার ক্ষেত্রে ওয়ান ওয়ে করে দেওয়া হয়। অর্থাৎ ঢোকার সময় ওল্ড দিঘা হয়ে গাড়ি ঢুকবে এবং বেরনোর সময় সেগুলি নিউ দিঘার বাইপাস হয়ে বেরিয়ে যাবে। তাই কেউ যদি নিউ দিঘা থেকে ওল্ড দিঘায় বা অন্য কোথাও ঘুরতে চান তাহলে তাঁকে টোটো বা ভ্যান রিক্সা ভাড়া করে নিতে হবে।

দেখুন আজকের সকালে দিঘার মনোরম সূর্যোদয়ের ভিডিওটি-


দিঘা হোটেলিয়ার্স অ্যাসোসিয়েশান সূত্রে খবর, এই মুহূর্তে দিঘায় পর্যটকের আনাগোনা স্বাভাবিক রয়েছে। তবে অন্যান্য দিনের তুলনায় ভীড় কম আছে। বছরের এই সময়টা অধিকাংশ স্কুলের পরীক্ষা থাকায় পর্যটকদের আনাগোনা কিছুটা হালকা রয়েছে।

শীত পড়তেই ভ্রমণ পিপাশুরা ধীরে ধীরে আসতে শুরু করেছেন। তবে আর কয়েকটা দিন অতিবাহিত হয়ে গেলেই পর্যটকের ভীড় ব্যাপক হারে বাড়তে শুরু করবে। শীতের মরশুমে দিঘায় পিকনিক করার আমেজ উপভোগ করার মতোই।

রেল সূত্রে জানা গেছে, দিঘার ট্রেন চলাচল এক্কেবারে স্বাভাবিক রয়েছে। সকাল ৫.৪০টায় দিঘা সাঁতরাগাছি লোকাল এবং ৬.৪০-এ দিঘা পাঁশকুড়া লোকাল সময় মতোই বেরিয়ে গিয়েছে। এছাড়াও যে সমস্ত ট্রেনগুলি দিঘায় আসার কথা সেগুলিও সময় মতোই চলছে বলে জানা গেছে।

মোবাইলে দিঘার আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp