Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

গভীর রাতে শংকরপুরে ভয়াবহ আগুনে ভস্মীভূত ৩টি দোকান, সাহায্যের হাত বাড়িয়ে দিল প্রশাসন !



চন্দন বারিক, দিঘা : বৃহস্পতিবার রাত্রি প্রায় ১১টা নাগাদ ভয়াবহ আগুনে ভস্মীভূত হয়ে গিয়েছে পর্যটনকেন্দ্র শংকরপুরের ৩টি দোকান। যার জেরে সব হারিয়ে পথে বসার জোগাড় ৩ ব্যবসায়ীর।

আর এই খবর পেয়েই তড়িঘড়ি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পরিবারের পাশে দাঁড়াল স্থানীয় ব্লক প্রশাসন। শুক্রবার বেলার দিকে বিডিও আশীষ কুমার রায়, সভাপতি শম্পা দাস মহাপাত্র ঘটনাস্থলে গিয়ে ওই পরিবারগুলির হাতে সাহায্য তুলে দিয়েছেন।



স্থানীয় সূত্রে জানা গেছে, স্থানীয় জামাড়ার বাসিন্দা শৈলেশ পণ্ডা এবং লছিমপুরের বাসিন্দা রাধাকান্ত জানা, গৌরীশঙ্কর নায়ক দীর্ঘদিন ধরেই শংকরপুরে ব্যবসা চালাতেন। সম্প্রতি শংকরপুর নতুন ভাবে সেজে উঠায় এখানে পর্যটকের আনাগোনাও আগের থেকে বেড়েছে।

এই পরিস্থিতিতে তাঁদের দোকানে এখন প্রচুর মালপত্র। ক্ষতিগ্রস্ত দোকানদারেরা জানিয়েছেন, তাঁরা প্রায়শই ওই দোকানেই রাতে ঘুমান। কিন্তু গতকাল কেউই সেখানে ছিলেন না। আর এমন সময় হঠাৎই গভীর রাতে আগুন লেগে ভস্মীভূত হয়ে গেল সবকিছু।

ঘটনাটি দেখতে পেয়েই স্থানীয় বাসিন্দারা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে। পরে দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন নেভায়। তবে ততক্ষণে সব পুড়ে ছাই হয়ে গিয়েছে। তবে আজ প্রশাসন তাঁদের পাশে দাড়ানোয় অনেকটাই স্বস্তির নিঃশ্বাস ফেলছে পরিবারগুলি।


আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন – Whatsapp