Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

ঝড়ো হাওয়ায় ব্যাপক ক্ষতির মুখে রামনগরের বিস্তীর্ণ এলাকা !



চন্দন বারিক, রামনগর :  গত দু'দিন ধরে ব্যাপক ঝড়ো হাওয়া আর সঙ্গে দফায় দফায় বৃষ্টির ধাক্কায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে পূর্ব মেদিনীপুরের রামনগর থানার জামরা,শ্যামপুর সহ বেশ কয়েকটি এলাকা।

ঝড়ের দাপটে ভেঙে পড়েছে একাধিক গাছ। একটি গাছ পড়ে ভেঙে পড়ায় একখানা মাটির বাড়িও। ঘটনার খবর পেয়ে এলাকায় ছুটে যান রামনগর ১নং ব্লকের সভাপতি শম্পা মহাপাত্র। তাঁর সঙ্গে যোগ দেন ওই এলাকার বুথ সভাপতি সুব্রত জানা ও গ্রাম সদস্য শুভাশীষ দাশ।



তাঁরা ঘুরে দেখেন গোটা এলাকা। যাদের ঘর হাওয়ার ধাক্কায় ভেঙে পড়েছে তাঁদের সরকারি সাহায্য দেওয়ার জন্য আশ্বস্ত করা হয় এবং সব রকমের সহযোগিতার হাতও বাড়িয়ে দেবেন বলে জানিয়েছেন নবনির্বাচিত সভাপতি শম্পা মহাপাত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঝড়ের দাপটে ক্ষতি হয়েছে জামড়া, শ্যামপুরের অমলেন্দু পন্ডা, সিদ্ধেশ্বর পন্ডা, রমেশ পন্ডা, সুরেশ পন্ডা, হেমচন্দ্র মণ্ডল সুধাংশু জানা, অনন্ত জানা, অনন্ত জানা,প্রভাংশু জানা, হিমাংশু জানা। এঁদের বাড়িগুলি সম্পূর্ণ ভেঙ্গে যায়।

ব্লক সভাপতি শম্পা মহাপাত্র জানান, ঝড়ের ফলে ভেঙ্গে যাওয়া বাড়িগুলির একটি তালিকা তৈরি করে জেলাতে পাঠিয়ে দেওয়া হচ্ছে। এঁরা যাতে সরকারিভাবে সাহায্য পেতে পারেন সে বিষয়ে নজর দেওয়া হবে। সেই সঙ্গে ব্লক থেকেও কিছু ত্রিপল দেওয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।


এই ওয়েবসাইটে প্রকাশিত সমস্ত সংবাদ ও ছবি সম্পূর্ণ ভাবে দিঘাট্রিপ.কম এর স্বত্বাধীন। বিনা অনুমতিতে লেখা ও ছবি কপি করা আইনত দন্ডনীয়।