Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

রাতেও বিশেষ আলো জ্বেলে দিঘায় চলছে তল্লাশি অভিযান, নিখোঁজ পর্যটক অধরা ! (ভিডিও)




চন্দন বারিক, দিঘা :  এর আগেও একাধিক দুর্ঘটনার সাক্ষী থেকেছে দিঘা। কিন্তু আগে যা নজরে আসেনি তা হল প্রশাসনের এমন অভূতপূর্ব তৎপরতা। সোমবার একজন পর্যটকের নিখোঁজের ঘটনায় এই প্রথম বিশেষ তল্লাশি অভিযানে নামল দিঘা থানার পুলিশ।
প্রসঙ্গতঃ দিঘায় বেড়াতে এসে জগন্নাথ ঘাট থেকে নিখোঁজ হয়ে গিয়েছেন পূর্ব মেদিনীপুরের চন্ডীপুরের হাঁসচড়ার বাসিন্দা অনিরুদ্ধ সাঁতরা। তাঁর স্ত্রী পূজা স্বামীকে খুঁজে পাওয়ার আশায় বসে রয়েছেন সমূদ্রের পাড়ে। এই পরিস্থিতিতে পুলিশ সমস্ত শক্তি কাজে লাগিয়ে উদ্ধার কাজ চালাচ্ছে।



এদিন বিকেলে তল্লাশি শুরু করতে গিয়ে উত্তাল ঢেউয়ে গুরুতর জখম হন এক নুলিয়া। তারপরেও তল্লাশি অভিযান চালিয়ে যেতে মরিয়া দিঘা থানার পুলিশ। কিন্তু রাতের অন্ধকারে তল্লাশি চলবে কি করে।

উপায় বের হল। নিয়ে আসা হল দুর্যোগের মোকাবিলায় বিশেষ আপৎকালীন আলো। সম্প্রতি জেলা প্রশাসনের তরফে এই ইমারজেন্সী আলো এসে পৌঁছেছে দিঘা থানায়। সেই আলো জ্বেলেই এদিন রাতে সমূদ্রে তল্লাশি চালাল পুলিশ।

তবে বিধি বাম। এখনও অধরা নিখোঁজ পর্যটক। এদিকে রাত বাড়ার সঙ্গে সঙ্গে দিঘায় শুরু হয়েছে জোরাল বৃষ্টি। উত্তাল হয়ে উঠেছে সমূদ্র। এই কারনে রাত্রি ৯-৩০টার পর তল্লাশি বন্ধ করতে হয়েছে। দিঘা থানা জানিয়েছে, আগামী কাল আবারও নিখোঁজের সন্ধানে তল্লাশি শুরু হবে। কখন ওই যুবকের সন্ধান পাওয়া যায় সেটাই এখন দেখার।