Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

Breakiing ! দিঘা সমুদ্রে নিখোঁজ যুবকের তল্লাশি অভিযানে নেমে গুরুতর জখম নুলিয়া (ভিডিও)





চন্দন বারিক, দিঘা : দুপুরের দিকে এক পর্যটক নিখোঁজ হয়ে যাওয়ার খবর পেয়ে তার সন্ধানে জোরদার তল্লাশি শুরু করেছে দিঘা থানার পুলিশ। আর সেই তল্লাশি অভিযানে নেমে গুরুতর জখম হলেন এক নুলিয়া।

আহত নুলিয়ার নাম অমল শিট। তাঁর মাথায় ৩টি স্টিচ পড়েছে, সেই সঙ্গে হাতে ও পায়ে একাধিক জায়গায় চোট পেয়েছেন ওই নুলিয়া।

প্রসঙ্গতঃ চন্ডীপুর থেকে শ্বশুরবাড়ির লোকেদের সঙ্গে এদিন দিঘায় বেড়াতে এসেছিলেন অনিরুদ্ধ সাঁতরা (২৮)। তাঁর স্ত্রী পুজা সাঁতরা জানিয়েছেন, দিঘার জগন্নাথ ঘাটে তাঁর পাশেই স্নান করছিল স্বামী অনিরুদ্ধ। হঠাৎ করেই তাঁকে আর খুঁজে পাওয়া যায়নি। সন্দেহ করা হচ্ছে উত্তাল সমূদ্রের টানেই তলিয়ে গিয়েছেন তিনি।

খবর পেয়েই ওই পর্যটককে উদ্ধারে ঝাঁপিয়ে পড়ে দিঘা থানার পুলিশ। কর্তব্যরত নুলিয়ারা জীবনের পরোয়া না করেই উত্তাল সমূদ্রের ঢেউ ভেঙে ওই যুবকের সন্ধানে তল্লাশিতে নামে। দিঘা সমূদ্রের পাড়ে ভাঙন ঠেকাতে বহু বোল্ডার ফেলে রাখা হয়েছে। সেই বোল্ডারের খাঁজে আটকে গিয়ে থাকতে পারে ওই যুবক।

এই কারনেই টিউব বেঁধে জলে ঝাঁপিয়ে তল্লাশি শুরু করেছেন একদল নুলিয়া। তাঁদের মধ্যেই একজন উত্তাল ঢেউয়ে ছিটকে পড়েন বোল্ডারের ওপরে। কোনওক্রমে তাঁকে উদ্ধার করে দিঘা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। তবে নিখোঁজ যুবকের এখনও কোনও সন্ধান পাওয়া যায়নি।