Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

Breaking ! দিঘা সমূদ্রে বেপরোয়া স্নানে নেমে গ্রেফতার ৪, মৃত্যুর মুখ থেকে ফিরল একজন !


চন্দন বারিক, দিঘা : নিজেদের জীবন বিপন্ন করে সমূদ্রে স্নান করতে নেমে গ্রেফতার হল ৪ জন পর্যটক। পুরানো দিঘার ২নং ঘাট এলাকা থেকে এই পর্যটকদের গ্রেফতার করা হয়েছে।

যদিও বেশ কয়েক ঘন্টা পরে ব্যক্তিগত বন্ডে এদের ছেড়ে দেওয়া হয়েছে। তবে নুলিয়া ও কর্তব্যরত পুলিশের নিষেধাজ্ঞা উপেক্ষা করে বিপজ্জনক ভাবে স্নান করায় তাঁদের গ্রেফতার করা হয়।

প্রসঙ্গতঃ সমূদ্রে স্নান করতে এসে প্রায়শই নিজেদের বিপদ ডেকে আনেন পর্যটকরা। গত সোমবারও পূর্ব মেদিনীপুরের চন্ডীপুরের হাঁসচড়ার বাসিন্দা এক পর্যটক পরিবারের সঙ্গে স্নান করতে নেমে জলে তলিয়ে যায়। মঙ্গলবার তাঁর দেহ উদ্ধার হয়েছে।

এই ভাবে বেপরোয়া হয়ে জলে স্নান করতে নামা পর্যটকদের পুলিশ আর কোনও ভাবেই রেয়াত করতে রাজি নয়। তাই বৃহস্পতিবার দিনভর অভিযান চালিয়ে এভাবেই পর্যটকদের গ্রেফতারের পথে হেঁটেছে পুলিশ।

সেই সঙ্গে এদিন চূড়ান্ত মদ্যপ অবস্থায় বন্ধুদের সঙ্গে সমূদ্রে স্নান করতে নামা এক পর্যটককে মৃত্যুর মুখ থেকে উদ্ধার করেছে কর্তব্যরত নুলিয়ারা। সমূদ্রে নেমে যাওয়ার পর ওই যুবকের দাড়ানোর ক্ষমতা ছিল না। তাঁকে নিউ দীঘা যাত্রানালা ঘাট থেকে উদ্ধার করা হয় 

মদ্যপ ওই পর্যটকের নাম সৌমিত্র মন্ডল (২৮) বাড়ি দক্ষিণ ২৪ পরগনা মগরাহাট থানার মাধব পুরে। লুলিয়ারা সৌমিত্র কে উদ্ধার করে দীঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। বর্তমানে অবস্থা স্থিতিশীল।