Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

Breaking ! অসুস্থ পর্যটককে বাঁচাতে নজির বিহীন তৎপরতা দেখাল দিঘার রেল পুলিশ (ভিডিও)

চন্দন বারিক, দিঘা :বহু ঘটনাতেই রেল পুলিশের বিরুদ্ধে ভুরিভুরি অভিযোগ ওঠে। তবে এবার এক অসুস্থ পর্যটককে বাঁচাতে নজির বিহীন ভাবেতৎপরতা দেখাল দিঘার রেল পুলিশ।

মারাত্মক অসুস্থ পর্যটককেবাঁচাতে মাঝপথেই থামিয়ে দেওয়া হল ট্রেন। দ্রুত অ্যাম্ব…


চন্দন বারিক, দিঘা :  বহু ঘটনাতেই রেল পুলিশের বিরুদ্ধে ভুরি ভুরি অভিযোগ ওঠে। তবে এবার এক অসুস্থ পর্যটককে বাঁচাতে নজির বিহীন ভাবে তৎপরতা দেখাল দিঘার রেল পুলিশ।

মারাত্মক অসুস্থ পর্যটককে বাঁচাতে মাঝপথেই থামিয়ে দেওয়া হল ট্রেন। দ্রুত অ্যাম্বুলেন্স নিয়ে এসে পর্যটককে দিঘায় চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। তবে শেষ পর্যন্ত ওই পর্যটকের মৃত্যু হয়েছে। মৃত পর্যটকের নাম দেবীপ্রসাদ পাঠক (৬০)। তিনি হাওড়ার জগাছার হাটপুকুরের মুনিপাড়ার বাসিন্দা।

 বিস্তারিত ভিডিও -


রেল পুলিশ সূত্রে জানা গেছে, গত দু'দিন আগে দেবীপ্রসাদবাবু ও তাঁর বন্ধু সুদর্শন দাস দিঘায় বেড়াতে এসেছিল। বৃহস্পতিবার সকাল ৫-৪৫টা নাগাদ তাঁরা ছুটে এসে দিঘা হাওড়া লোকাল ট্রেনটিতে ওঠেন। আর তারপরেই অসুস্থ হয়ে পড়েন দেবীপ্রসাদবাবু।

এই সময় ট্রেনে কর্তব্যরত রেল পুলিশদের নজরে আসে বিষয়টি। তাঁরা তৎক্ষণাৎ দিঘা স্টেশনের সঙ্গে যোগাযোগ করে রামনগর স্টেশনের কিছুটা আগের একটি ক্রসিংয়ে ট্রেনটিকে দাঁড় করিয়ে দেয়। অসুস্থ পর্যটককে নামিয়েই একটি অ্যাম্বুলেন্স ডেকে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

পরে চিকিৎসকরা ওই পর্যটককে মৃত বলে ঘোষণা করেন। তবে রেল পুলিশের এই তৎপরতায় অভিভূত মৃত পর্যটকের বন্ধু সুদর্শনবাবু সহ সকলেই। দিঘা ভ্রমণ সুরক্ষিত রাখতে রেল পুলিশের যে উদ্যোগ তা সত্যিই প্রশংসনীয়।