Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Popular Posts

Breaking News:

latest

Breahing ! দিঘায় ভেসে এল ভাঙাচোরা ট্রলার, সমূদ্রে উদ্ধার জোড়া মৃতদেহ ! (ভিডিও)




চন্দন বারিক, দিঘা : সোমবার সকালে দিঘার মেরিনা ঘাটে ভেসে এল একটি মাছ ধরা ট্রলারের ভগ্নাংশ। "মা মঙ্গলা" নামের ওই ট্রলারটি উড়িষ্যার কীর্তনিয়া ঘাট থেকে মাছ শিকারের উদ্দেশ্যে বেরিয়েছিল বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ।

গত কয়েকদিন আগে উড়িষ্যা থেকে মাছ ধরতে বেরিয়ে বেশ কয়েকটি ট্রলারের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গিয়েছিল বলে স্থানীয় প্রশাসন সূত্রে খবর। উদ্ধার হওয়া মা মঙ্গলা ট্রলারটি উড়িষ্যার ঘাট থেকেই বেরিয়েছিল বলে অনুমান পুলিশের। এই বিষয়ে উড়িষ্যার পুলিশের সঙ্গে যোগাযোগ করেছে দিঘা থানার পুলিশ।

তবে সেই সঙ্গে এদিন মন্দারমণি কোস্টাল থানা দাদনপাত্রবাড়ের খাড়পাল খটিতে সমূদ্রে ভেসে আসা একটি মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃতের আনুমানিক বয়স প্রায় ৪০-৪৫ বছর। তাঁর নাম ঝাড়েশ্বর পাল। তিনি উড়িষ্যার ভোগরাই থানার কির্তীনয়া মাটিকেঁচা এলাকার বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ। তিনি ওই দুর্ঘটনাগ্রস্ত ট্রলারের মৎস্যজীবি বলে পুলিশ জানিয়েছে।
মন্দারমণি কোস্টাল থানা এলাকায় উদ্ধার হওয়া মৎস্যজীবি ঝাড়েশ্বর পালের দেহ
আরও একটি অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ ভেসে এসেছে জাহালদা খটির কাছে। এই ব্যক্তিরও বয়েস প্রায় ৪০-৪৫। পুলিশের প্রাথমিক অনুমান, এই ব্যক্তিও ট্রলার দুর্ঘটনায় প্রাণ হারানো মৎস্যজীবির।
জাহালদা খটির কাছে উদ্ধার হওয়া মৃতদেহ
প্রসঙ্গতঃ মা মঙ্গলা ট্রলারটি মাঝ সমূদ্রে ডুবে যাওয়ার পর আশেপাশে থাকা অন্য ট্রলারের সহযোগিতায় বেশ কয়েকজন মৎস্যজীবিকে উদ্ধার করা সম্ভব হয়েছে। যদিও কয়েকজন নিখোঁজ ছিল বলে জানিয়েছে মৎস্যজীবিরা।